fbpx
টাইমলাইনবিনোদনভারত

অক্ষয়কে হুমকি টুইঙ্কেলের, হাত জোড় করে ক্ষমা চাইলেন খিলাড়ি

বাংলাহান্ট ডেস্কঃ হিন্দি বিনোদন জগতে সাফল্যের চূড়ায় রয়েছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। আসামান্য অভিনয় দক্ষতা এবং বিভিন্ন বিপদজনক, ঝুকিপূর্ণ কাজ করার ক্ষেত্রে তিনি সর্বদা এগিয়ে। এবার সেই খিলাড়িকেই হুমকি দিলেন স্বয়ং তাঁর স্ত্রী। স্ত্রীর রাগ ভাঙ্গাতে আবার প্রকাশ্যে হাত জোর করে ক্ষমাও চাইলেন অক্ষয়।

ঘটনার বিবরণ
অক্ষয় কুমার, রাখিকা আপ্তে এবং সোনাম কাপুর অভিনীত প্যাডম্যান ছবি বিগত ২ বছর আগে প্রকাশ পেয়েছে। এই ছবি বক্স অফিসে দারুণ সাফল্যের পাশাপাশি দর্শক হৃদয়ে ছাপ ফেলে গেছে। সম্প্রতি এই ছবির বিষয়ে নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে ছবি পোস্ট করেন অক্ষয়। সেই সঙ্গে রাধিকা আপ্তে এবং সোনম কাপুরকেও ট্যাগ করেন সেই পোস্টে। কিন্তু বাদ পড়ে যায়, ছবির প্রযোজক টুইঙ্কেলের নাম।

টুইঙ্কেলের হুমকি
এই ঘটনার পরবর্তীতে টুইঙ্কল খান্না ওই পোস্টটির রিট্যুইট করে অক্ষয়কে হুমকি দিয়ে বলেন, ‘এরর .. তুমি আমার প্রযোজিত পরবর্তী ছবির অংশ হতে পারবে না’।

ক্ষমা চাইলেন অক্ষয়
টুইঙ্কলের এই ট্যুইট দেখার পর অক্ষয় ফের ট্যুইট করে প্রকাশ্যে স্ত্রীর কাছে ক্ষমা চাইলেন। হাত জোড় করে বললেন, ‘দয়া করে আমার পেতে লাথি মারবেন না। প্রযোজকের এবং পরিচালকের নাম ট্যাগিং-এ যুক্ত করতে ভুল হয়ে গেছিল’। লিখিত ক্ষমা চাওয়ার পাশাপাশি তিনি আবার হাত জোড় করা ইমোজিও রাখলেন লেখার সাথে।

বিভিন্ন জনের মন্তব্য
এই ঘটনা প্রকাশ্যে আসতেই বিভিন্ন মহল থেকে বিভিন্ন মন্তব্য ছুঁড়ে আসতে থাকে। কেউ কেউ বলতে থাকেন, টুইঙ্কেল একদম ঠিক করেছে। সকলেই অক্ষয়ের ভালোমানসিকতার সুযোগ নেয়। বউকেই তো রাস টানতে হবে। আবার কেউ বলেন, যে বউকে এত ভালোবাসে, সে তো বউয়ের নিয়ন্ত্রণে থাকবেই।

Back to top button
Close
Close