টাইমলাইনবিনোদন

অক্ষয়ের হেঁসেল থেকেও বিদায় নিচ্ছে পেঁয়াজ, ভাইরাল টুইঙ্কলের পোস্ট

বাংলাহান্ট ডেস্ক: শীত পড়ুক না পড়ুক। একবার সবজি বাজারে গেলে আপনার ঘাম ঝড়তে বাধ্য। পেঁয়াজ যে অগ্নিমূল্য! ইতিমধ্যেই হাফ সেঞ্চুরি হাঁকিয়ে সে এখনও ব্যাট হাতে দাপট দেখাচ্ছে। ফলস্বরূপ মাথায় হাত দেশবাসীর। মধ্যবিত্তের রান্নাঘর থেকে আগেই বিদায় নিয়েছে পেঁয়াজ। এবার শঙ্কট দেখা দিয়েছে তারকাদের হেঁসেলেও। হ্যাঁ ঠিকই পড়েছেন। পরিস্থিতি এমনই যে বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের বাড়িতেও ঘনিয়েছে দুশ্চিন্তার মেঘ। রান্নায় বাদ দিতে হতে পারে পেঁয়াজ। সোশ্যাল মিডিয়ায় এই মনোভাবই ব্যক্ত করলেন অক্ষয়-পত্নি টুইঙ্কল খান্না।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট করেন টুইঙ্কল। পেঁয়াজের আকাশ ছোঁয়া দামের জন্য এবার তাঁর হেঁসেল থেকেও বাদ পড়তে চলেছে পেঁয়াজ। পোস্টে টুইঙ্কল লেখেন, তাঁর কলেজ জীবনে তিনি অ্যাকাউন্টস নিয়েই পড়েছেন। তবে গত ১৯ বছর ধরে হোম সায়েন্সে হাত পাকিয়েছেন তিনি। সংসারের হিসাব নিকাশ সামলানোর জন্য প্রায়ই তিনি এই বিদ্যা কাজে লাগান। এবার পেঁয়াজের দাম বাড়ার ক্ষেত্রেও তাই করেছেন অভিনেত্রী।

অনেকেই জানেন টুইঙ্কলের রঙ্গ-রসিকতার মোড়কে বাস্তবটা তুলে ধরার প্রতিভার কথা। প্রায়ই এমনটা করে থাকেন তিনি। তাঁর এই পোস্ট দেখেও অনেকে মজা করেছেন। আবার অনেকে নানা উপায়ো বাতলে দিয়েছেন অক্ষয় গৃহিণীকে।

প্রসঙ্গত, দেশের সব জায়গাতেই দিনদিন পেঁয়াজের দাম চড়া হচ্ছে। পরিস্থিতি সামাল দিতে রাজ্য সরকার ঠিক করে রেশন দোকানে দেওয়া হবে পেঁয়াজ। ইতিমধ্যেই অত্যধিক দামের জন্য মধ্যবিত্তের রান্নাঘর থেকে প্রায় উঠেই গিয়েছে পেঁয়াজ। এমনকি ছোট ছোট খাবারের দোকানগুলিতেও পেঁয়াজের বদলে দেওয়া হচ্ছে শুধুই শশা।

Back to top button