fbpx
টাইমলাইনবিনোদন

করোনার হানা করন জোহরের বাড়িতে, প্রত‍্যেকের দেহ করা হচ্ছে স‍্যানিটাইজ

বাংলাহান্ট ডেস্ক: ফের বলিউডে (bollywood) করোনা (corona) হানা। এবার খোদ পরিচালক করন জোহরের (karan johar) বাড়িতে পাওয়া গিয়েছে করোনা সংক্রমণের খবর। করনের বাড়ির দুই পরিচারক আক্রান্ত হয়েছেন করোনায়। ইতিমধ‍্যেই তাদের পরীক্ষা হওয়ার পর চিকিৎসা চালু হয়ে গিয়েছে।


গতকাল সোশ‍্যাল মিডিয়ায় নিজেই এই খবর জানান করন। তিনি জানান, ওই দুই কর্মচারীর শরীরে করোনার লক্ষণ দেখেই তাদের আইসোলেশনে রাখা হয়েছিল। করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসায় চিকিৎসাও শুরু হয়েছে তাদের। দত্তক নেওয়া দুই ছেলে মেয়ে ও মায়ের সঙ্গে গোটা লকডাউনে বাড়িতেই বন্দি রয়েছেন পরিচালক।

কর্মচারী দুজনের করোনা পজিটিভ আসায় বাড়ির প্রত‍্যেক সদস‍্যের পরিক্ষা করা হয়েছে। কিন্তু করন জানিয়েছেন বাকিদের সবার রিপোর্ট নেগেটিভ এসেছে। গোটা বাড়ি ইতিমধ‍্যেই স‍্যানিটাইজ করা হয়েছে। বাড়ির মধ‍্যে বসানো হয়েছে বিশেষ স‍্যানিটাইজিং মেশিন। প্রত‍্যেক সদস‍্যকেই সেই মেশিনের সামনে দাঁড়িয়ে পুরো শরীর স‍্যানিটাইজ করে তারপর বাড়িতে প্রবেশ করতে হচ্ছে।
সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে করনের মা হিরু জোহরের স‍্যানিটাইজেশনের ভিডিও। জনপ্রিয় ফটোগ্রাফার ভাইরাল ভয়ানি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন এই ভিডিও।

প্রসঙ্গত, কিছুদিন আগেই জানা গিয়েছিল প্রয়াত শ্রীদেবীর স্বামী বনি কাপুরের বাড়ির পরিচারক চরণ সাউয়ের দেহে মিলেছে মারণ ভাইরাস। তৎক্ষণাৎ তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। অপরদিকে বনি কাপুর সহ তাঁর দুই মেয়ে খুশি ও জাহ্নবী তিনজনেই রয়েছেন হোম কোয়ারেন্টাইনে।

Back to top button
Close
Close