fbpx
টাইমলাইনবিনোদন

লকডাউনের মধ‍্যেই আবারও টেলিপর্দায় ফিরছে যশ-মধুমিতার জুটি

বাংলাহান্ট ডেস্ক: চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি।শুধুমাত্র জরুরি পরিষেবা ছাড়া সবই রয়েছে বন্ধ। টলিপাড়ার শুটিংও বন্ধ তাই বাধ‍্য হয়ে চ‍্যানেল কর্তৃপক্ষকে ধারাবাহিকের পুনঃসম্প্রচার দেখাতে হচ্ছে।


এই অবস্থায় যাতে দর্শকরা বিরক্ত না হয়ে যান তার জন‍্য এক অভিনব উপায় বের করেছেন স্টার জলসা চ‍্যানেল কর্তৃপক্ষ। দুটি জনপ্রিয় ধারাবাহিক ফের একবার সম্প্রচারিত হতে চলেছে এই চ‍্যানেলে। সেই দুটি ধারাবাহিক হল ‘বোঝেনা সে বোঝেনা’ এবং ‘সংসার সুখের হয় রমণীর গুণে’। যশ ও মধুমিতার জনপ্রিয় জুটি আবারো ফিরতে চলেছে টেলিভিশনের পর্দায়। ২০১৩র নভেম্বরে শুরু হয় এই ধারাবাহিক ও শেষ হয় ২০১৬র জুনে। এতই জনপ্রিয় হয়েছিল ধারাবাহিকটি যে ফ‍্যাশন ট্রেন্ড শুরু হয়েছিল।


অপরদিকে সংসার সুখের হয় রমণীর গুণে ধারাবাহিকটি শুরু হয় ২০১২ সালে। এটিও খুবই জনপ্রিয় হয়েছিল। ২৮ মার্চ থেকে সন্ধ‍্যা ৫:৩০ থেকে সম্প্রচারিত হবে সংসার সুখের হয় রমণীর গুণে এবং ৬টায় দেখা যাবে বোঝেনা সে বোঝেনা।

Back to top button
Close
Close