টাইমলাইনখেলাক্রিকেটIPL

কেকেআরের দুই ক্রিকেটার করোনায় আক্রান্ত, বন্ধ হয়ে গেল কলকাতা বনাম আরসিবি ম্যাচ

বাংলা হান্ট ডেস্কঃ দেশজুড়ে করোনার ভয়াবহ পরিস্থিতি, এবার করোনার কালো মেঘ নেমে এল আইপিএলে। টুর্নামেন্টের মাঝপথে আচমকায় আইপিএল শিবিরে করোনার হানা। কলকাতা নাইট রাইডার্স এর দুই ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়ে পড়েছেন। যার জেরে স্থগিত হয়ে গেল আজ সন্ধ্যে সাড়ে সাতটা থেকে কলকাতা নাইট রাইডার্স বনাম রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যে হতে চলা ম্যাচ।

আমেদাবাদে এই মুহূর্তে রয়েছে কলকাতা নাইট রাইডার্স দল। সেখান থেকে জানানো হয়েছে কলকাতা নাইট রাইডার্স এর দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়ার করোনায় আক্রান্ত হয়েছেন। দুই ক্রিকেটার করোনায় আক্রান্ত হওয়ায় এই মুহূর্তে দলের প্রত্যেক ক্রিকেটার, সাপোর্টিং স্টাফ, কোচ প্রত্যেকেই নিজের নিজের রুমে হোম আইসোলেশনে রয়েছে। তাদের রুমের বাইরে বেরোনো সম্পূর্ণরূপে নিষেধ করা হয়েছে। কেকেআর টিম ম্যানেজমেন্ট এর তরফ থেকে জানানো হয়েছে প্রত্যেক ক্রিকেটারের আগামী এক সপ্তাহ প্রত্যেকদিন দুই বার করে করোনা পরীক্ষা করা হবে। এর আগে প্রতি দু’দিন অন্তর অন্তর পরীক্ষা করা হতো কিন্তু দু’জন ক্রিকেটার হঠাৎ করে করোনায় আক্রান্ত হয়ে পড়ায় এবার থেকে প্রত্যেক দিন করোনা পরীক্ষা করা হবে কেকেআর ক্রিকেটারদের।

এই দুই ক্রিকেটারের মধ্যে সন্দীপ ওয়ারিয়ার এখনও পর্যন্ত এই মরশুমে কেকেআর জার্সি গায়ে একটিও ম্যাচ খেলেনি, তাই তাকে নিয়ে খুব একটা চিন্তিত নয় কেকেআর শিবির। অপরদিকে বরণ চক্রবর্তী কেকেআর এর অন্যতম সেরা বোলার প্রত্যেক মাচেই বরণ চক্রবর্তী কেকেআর জার্সি গায়ে খেলেছে। অনেক প্রতিকূল পরিস্থিতিতে তিনি কেকেআরের হাল ধরেছেন। তাই আইপিএলের মাঝপথে বরুণ চক্রবর্তী করোনা আক্রান্ত হয়ে পড়ায় চিন্তা ভাঁজ পড়েছে কেকেআর শিবিরে।

Back to top button