কলকাতাখেলাটাইমলাইনফুটবল

একই দিনে দুই মোহনবাগান কর্তার মৃত্যুতে শোকের ছায়া মোহনবাগান জুড়ে।

মঙ্গলবার ছিল ময়দানের অন্যতম দুঃখের দিন। কারণ এই দিন সকালে ইহকালের মায়া ত্যাগ করে পরলোকে গমন করেছেন মোহনবাগানী এবং ফুটবলের পাগল ভক্ত পান্নালাল চট্টোপাধ্যায়। আর দুপুর বেলায় মাত্র 83 বছর বয়সে সকলকে ছেড়ে চলে গেলেন মোহনবাগানের সভাপতি গীতনাথ গঙ্গোপাধ্যায়।

কিছুদিন আগে মোহনবাগানের সভাপতি গীতনাথ গঙ্গোপাধ্যায় সিটি কোর্টের কাছে একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন। পিছন থেকে একটা গাড়ী এসে উনার গাড়িতে ধাক্কা মারে, ফলে সেই মুহূর্তে গুরুতর অসুস্থ হয়ে পড়েন গীতনাথ বাবু। সেই দুর্ঘটনার আঘাত সহ্য করতে পারেননি তিনি উনার শরীরিক অবস্থার অবনতি ঘটলে ওনাকে মঙ্গলবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু হাসপাতাল যাওয়ার আগে রাস্তাতেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে জানিয়েছেন ডাক্তাররা।

গীতানাথ বাবুর অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে মোহনবাগান জুড়ে। আজ ওনার শবদেহ নিয়ে আসা হবে মোহনবাগান ক্লাবে। সেখানে উনাকে শেষ শ্রদ্ধা জানানোর পরে দেহ সৎকারের জন্য নিয়ে যাওয়া হবে কেওড়াতলা মহাশ্মশানে।

এই বিখ্যাত আইনজীবী দীর্ঘদিন ধরে মোহনবাগান ক্লাবের সাথে যুক্ত ছিলেন, মোহনবাগান দলের অন্যতম প্রধান ভক্ত ছিলেন তিনি। আর তাই বিভিন্নভাবে বিভিন্ন সময়ে মোহনবাগান ক্লাব কে সাহায্য করেছেন তিনি। মোহনবাগানের আইনি পরামর্শদাতা হিসেবে কাজ করতে দেখা গিয়েছে গীতনাথ গঙ্গোপাধ্যায়কে। আর তাই ওনার এইভাবে চলে যাওয়াতে শোকের ছায়া নেমে এসেছে মোহনবাগান কর্তা এবং সমর্থকদের মধ্যে।

Back to top button