টাইমলাইনবিনোদন

সুশান্ত সিং রাজপুত মৃত‍্যু রহস‍্য: আরও দুই চাঞ্চল‍্যকর তথ‍্য উঠে এল পুলিশি তদন্তে

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যু তদন্তের মোড় ঘুরেই চলেছে ক্রমে। প্রায় প্রতিদিনই সামনে আসছে এক একটি নতুন তথ‍্য যা প্রকাশ করছেন অভিনেতার প্রিয়জনেরা বা সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও। আর তার ভিত্তিতেই বারে বারে পালটাচ্ছে তদন্তের অভিমুখ।
অপরদিকে সোশ‍্যাল মিডিয়ায় সুশান্ত অনুরাগীরা অভিনেতার মৃত‍্যুতে সিবিআই (CBI) তদন্তের দাবিতে অনড় রয়েছেন। কয়েকজন তারকা এবং রাজনৈতিক ব‍্যক্তিত্বও তাদের এই দাবিতে সুর মিলিয়েছেন। তদন্ত এখনও চালু থাকলেও এমন কোনও প্রমাণ পাওয়া যায়নি যাতে অভিযুক্তের হদিশ পাওয়া যায়।
সম্প্রতি আরও দুটি নতুন তথ‍্য প্রকাশ‍্যে এসেছে সুশান্তের মৃত‍্যু তদন্তে। জানা গিয়েছে, পরিচালক সঞ্জয় লীলা বনশালি বাজিরাও মস্তানি ছবিতে শুধুমাত্র সুশান্তকে না বরং তাঁর প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেকেও মূল চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। পরিচালককে পুলিসের জেরার সময় তিনি বলেন, সুশান্তকে ছবির প্রস্তাব তো তিনি দিয়েছিলেন কিন্তু অভিনেতা নিজেই তা ফিরিয়ে দেন।

অঙ্কিতা লোখান্ডের জন‍্যও ছবিতে একটি নাচের দৃশ‍্যের প্রস্তাব রেখেছিলেন যা ছবির মূল অংশ। কিন্তু তিনিও ফিরিয়ে দেন এই প্রস্তাব। এরপর বনশালি ওই নাচের দৃশ‍্যের প্রস্তাব অন‍্য কাউকে দেওয়ার বদলে ছবি থেকেই বাদ দিয়ে দেন।
অপরদিকে সুশান্তের আত্মহত‍্যার জায়গায় পাওয়া একটি লাল ব‍্যাগেরও রহস‍্য উদঘাটন করে ফেলেছে পুলিস। এই লাল ব‍্যাগটি নিয়ে কিছুদিন আগে থেকেই তুমুল শোরগোল শুরু হয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়। কারন এমনই একটি লাল ব‍্যাগ দেখা গিয়েছিল সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু মহেশ শেট্টির কাছে। কিন্তু পুলিস তদন্ত করে জানায় যে ওই ব‍্যাগটি আসলে অভিনেতার দিদির। সুশান্তের বাড়িতে আসার সময় ব‍্যাগটিকে নিজের সঙ্গে নিয়ে এসেছিলেন তাঁর দিদি।
প্রসঙ্গত, সুশান্তের মৃত‍্যুর এক মাস পূর্ণ হয়েছে। গত ১৪ জুন নিজের বান্দ্রার ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত‍্যা করেন সুশান্ত। এখনও পর্যন্ত বহু লোককে জেরা করেছে পুলিস। সূত্রের খবর, আগামী ১০-১৫ দিনের মধ‍্যে এই কেসের অন্তিম রিপোর্টও দিয়ে দেবে পুলিস।

Back to top button