টাইমলাইনবিনোদন

টিআরপি তুলতে ব‍্যর্থ, নতুনদের জায়গা দিতে ছেঁটে ফেলা হল একাধিক পুরনো সিরিয়াল

বাংলাহান্ট ডেস্ক: দু দুটি নতুন সিরিয়াল শুরু হয়েছে জি বাংলা ও স্টার জলসার। নতুনদের ভিড়ে প্রতিযোগিতার দৌড়ে পিছিয়ে পড়ছিল অপেক্ষাকৃত পুরনোরা। সেই সঙ্গে অনেকদিন ধরেই টিআরপি তুলতেও ব‍্যর্থ। কাজেই নতুনদের জায়গা দিতে খাঁড়ার ঘা পড়ল দুই চ‍্যানেলের দুটি সিরিয়ালের ঘাড়ে।

বন্ধ হওয়ার মুখে জি বাংলার রিমলি (rimli) এবং স্টার জলসার ধ্রুবতারা (dhrubotara)। এখনো এক বছরও হয়নি শুরু হয়েছে রিমলি। ইতিমধ‍্যেই শেষের ঘন্টা বেজে গেল সিরিয়ালের সেটে। প্রতিদিন সন্ধ‍্যা ছটায় সময় ছিল রিমলির। কিন্তু অতি সম্প্রতি সময় বদলানো হয়েছে তার। আসলে সন্ধ‍্যা সাতটায় কৃষ্ণকলিকে সরিয়ে জায়গা পাকা করে নিয়েছে নতুন সিরিয়াল উমা। দীর্ঘদিনের জায়গা হারিয়ে কৃষ্ণকলি দখল করেছে রিমলির ছটার স্লট। আর রিমলির স্থান হয়েছে সেই রাত সাড়ে এগারোটার স্লটে।


প্রাইম টাইমের একটু আগে যে সিরিয়ালের জায়গা ছিল এতদিন তাকে কিনা রাত সাড়ে এগারোটায় পাঠানো হল! রিমলির প্রতি চ‍্যানেলের এমন অবিচার নিয়ে প্রশ্ন তুলেছিলেন নেটিজেনদের একাংশ। তখনি খবর মেলে শুধু মাত্র স্লট বদলই না। খুব শীঘ্রই চ‍্যানেল থেকে পাততাড়িও গোটাতে হবে রিমলিকে। ইতিমধ‍্যেই নাকি চ‍্যানেলের তরফে সিরিয়ালের কলাকুশলীদের জানিয়ে দেওয়া হয়েছে সিদ্ধান্তের কথা। বেশ মন খারাপের আবহ সেট জুড়ে। তবে দর্শকদের জন‍্য এখনো এই বিষয়ে কোনো ঘোষনাই করা হয়নি।

শোনা যাচ্ছে সাত মাস হতে চললেও রিমলির টিআরপি নাকি একেবারেই নীচের দিকে। তাই এত তাড়াতাড়ি সিরিয়াল শেষ করার পরামর্শ দেওয়া হয়েথে চ‍্যানেলের তরফে। অপরদিকে তিন বছরের বেশি হয়ে গেলেও এখনো টিআরপি তালিকায় এক থেকে দশের মধ‍্যেই রয়েছে কৃষ্ণকলি। তাই ছটার স্লট দেওয়া হয়েছে এই সিরিয়ালকে।

অপরদিকে একই অবস্থা স্টার জলসার ধ্রুবতারারও। একাধিক বার সময় বদলের পর অনেকদিন আগেই সাড়ে এগারোটার স্লটে জায়গা হয়েছিল এই সিরিয়ালের। দুই সিরিয়ালের মধ‍্যে আরো এক মিল রয়েছে। দুটোরই প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট। ধ্রুবতারার শেষের খবর ইতিমধ‍্যেই জানিয়ে দেওয়া হয়েছে দর্শকদের।

Related Articles

Back to top button