টাইমলাইনভাইরালভিডিও

রোমহর্ষক দৃশ্যঃ জঙ্গলের দুই বাঘের লড়াইয়ের ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্কঃ বর্তমান দিনে বন্যপ্রাণীদের ভিডিও ভাইরাল (viral video) হচ্ছে নেটদুনিয়ায়। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া সেসব ভিডিও কখনও নেটনাগরিকদের হাসির রসদ যোগায়, আবার কখনও কিছু ভয়ঙ্কর ভিডিও দেখে গায়ের লোম খাঁড়া হয়ে যায়। তবে সম্প্রতি স্যোশাল মিডিয়ায় তেমনি এক হাড়হিম করা ভিডিও ভাইরাল হয়েছে বহুল পরিমাণে, মোবাইল স্ক্রীনে যা দেখেই আতকে উঠেছে নেটনাগরিকরা।

ভিডিওতে দেখা যায়, কোন এক অভয়ারণ্যে ডোরাকাটা দুই বিশালাকার দেহের বাঘ (tiger) দুপাশ দিয়ে যাচ্ছে। প্রথমটায় এই দৃশ্য দেখে কোন এক পর্যটক তাঁর ক্যামেরায় সেই দৃশ্য বন্দী করছিলেন। আচমকাই মুখোমুখি সংঘর্ষ বেঁধে গেলে বাঘদুটির মধ্যে। উৎসাহিত হয়ে পর্যটক ক্যামেরা না বন্ধ করে পুরো দৃশ্যটাই ক্যামেরা বন্দী করে ফেললেন।

দেখা গেল, একে অন্যের উপর ভয়ঙ্করভাবে ঝাঁপিয়ে পড়ল। অভয়ারণ্যের মধ্যেই তুমুল সংঘর্ষ বেঁধে গেল দুই বাঘের মধ্যে। সঙ্গে রয়েছে বাঘের গর্জনও। এই সাঙ্ঘাতিক হাড়হিম করা ভিডিও দেখে কেউ কেউ তো ভিড়মি খাওয়ার যোগার হল। তবে এই ভিডিওটি ঠিক কোন জায়গার তা অবশ্য জানা যায়নি।

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার প্রবীন কাসওয়ান এই রোমহর্ষক ভিডিওটি নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন। সেইসঙ্গে লিখছেন, ‘Clash of the titans। একমাত্র ভারতের। দেখাও মতো জিনিস একটি। হোয়াটসঅ্যাপ থেকে পেয়েছি’।

Back to top button