টাইমলাইনভিডিও

সাহায্য করেনি কেউ, খাড়া রাস্তায় উঠতে মহিলা ফল বিক্রেতার পাশে দাঁড়াল দুই খুদে! মন ছুঁয়ে যাবে Viral Video

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া (Social Media) ব্যবহার করেন না এমন মানুষ কার্যত খুঁজে পাওয়া মুশকিল। ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রাম-ইউটিউব সহ একাধিক প্ল্যাটফর্মে আমরা দিনের বেশ কিছুটা সময় কাটাই। মূলত, কর্মক্ষেত্রের বিভিন্ন কাজও বর্তমানে নেটমাধ্যমের সাথে সংযুক্ত হয়ে গিয়েছে। এছাড়াও, এখানে দেশ-বিদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ আপডেটের পাশাপাশি পাওয়া যায় মজাদার সব পোস্ট এবং ভাইরাল হওয়া ভিডিও। যে ভিডিওগুলি মনোরঞ্জনের জন্য দেখতে পছন্দ করি আমরা।

যদিও, সেইসব ভিডিওগুলির মধ্যেই আমরা এমন কিছু ভিডিও মাঝে মধ্যে খুঁজে পাই যেগুলি কার্যত আবেগাপ্লুত করে দেয় সবাইকেই। শুধু তাই নয়, সেগুলি নতুন করে ভাবতেও শেখায় আমাদের। এমনিতেই, শিশুরা হল অপাপবিধ্য। অর্থাৎ, তাদের মনে থাকেনা কোনো মারপ্যাঁচ। আর সেই কারণেই শিশুদের সাথে সময় কাটালে পাওয়া যায় অনাবিল আনন্দ।

এমতাবস্থায়, বর্তমানে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হতে শুরু করেছে। যেটিতে দেখা গিয়েছে একটি মহিলা ফল বিক্রেতার উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছে দুই খুদে পড়ুয়া। স্কুল ড্রেস পরিহিত অবস্থাতেই ওই অসহায় মহিলাকে সাহায্য করেছে তারা। মূলত, রাস্তায় তারা ছাড়াও আরও অন্যান্য পথচারীরা উপস্থিত থাকলেও ওই পড়ুয়ারাই মহিলাটিকে সাহায্য করেন। আর এই দৃশ্যই এখন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কি দেখা গিয়েছে ভিডিওটিতে? সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, একজন মহিলা ফল বিক্রেতা তাঁর ফল বিক্রির ঠ্যালাগাড়িটিকে নিয়ে একটি খাড়াই রাস্তার সামনে এসে উপস্থিত হন। এমতাবস্থায়, তিনি বারংবার ওই খাড়াই রাস্তাটিতে ঠ্যালাগাড়িটি তোলার চেষ্টা করলেও তা পারছিলেন না। এদিকে, সেইসময়ে সেখানে অন্যান্য পথচারীরা উপস্থিত থাকলেও কেউই তাঁকে সাহায্য করেন নি। ঠিক সেইসময়ে সেখানে চলে আসে দুই খুদে স্কুল পড়ুয়া। পাশাপাশি, তাদের সহযোগিতাতেই ওই রাস্তা পেরোতে সক্ষম হন ওই মহিলা।

ভিডিওটির শেষে দেখা গিয়েছে যে, এভাবে সাহায্য করার জন্য ওই মহিলা খুদে পড়ুয়াগুলিকে আদর করছেন এবং তাদের একটি করে কলাও উপহারস্বরূপ দিয়েছেন। এদিকে, এই ভিডিওটিই রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু করেছে নেটমাধ্যমে। ইতিমধ্যেই @MahantYogiG নামের এক ব্যবহারকারী ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন এবং ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে যে, “আপনার ডিগ্রিটি কেবল একটি কাগজের টুকরো, যদি সেটি আপনার আচরণে প্রতিফলিত না হয়।” পাশাপাশি, ভিডিওটিতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে দর্শক এবং লাইক সংখ্যা। সর্বোপরি, এই মন ভালো করা ভিডিও দেখে ওই দুই খুদে পড়ুয়ারা ভূয়সী প্রশংসা করার পাশাপাশি নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন নেটিজেনরা।

Related Articles