টাইমলাইনবিনোদনভারতরাজনীতি

বিরোধীদের চ্যালেঞ্জ উদ্ধব ঠাকরের, বললেন ক্ষমতা থাকলে আমার সরকার ভেঙে দেখাক

বাংলাহান্ট ডেস্কঃ বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় নাম জড়িয়েছিল মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের (Uddhav Thackeray) ছেল তথা মহারাষ্ট্রের মন্ত্রী আদিত্য ঠাকরের। শিব সেনার বার্ষিক দশেরা র‌্যালিতে ভাষণ দিতে গিয়ে এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘটনায় মুখ খুললেন। সেইসঙ্গে বিজেপির দিকে ছুড়ে ছিলেন এক বিরাট চ্যালেঞ্জ।

কঙ্গনা রানাওয়াতকে করলেন কটাক্ষ
সভা থেকেই নাম না করে বলি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে কটাক্ষ করে বললেন, ‘যারা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের জন্য মুম্বই পুলিশকে অকর্মন্য বলছেন, এমনকি ন্যায় বিচারের জন্য সর্ব সমক্ষে কান্নাকাটি করছেন, তাদের ওখানেই তো মাদকাসক্তদের ছড়াছড়ি। তাদেরকে বলি- গাঁজার চাষ মহারাষ্ট্রে হয় না, আপনাদের রাজ্যে হয়। আমরা বাড়িতে গাঁজার চাষ নয়, তুলসী গাছ লাগাই’।

নিজের ছেলের বিরুদ্ধে ওঠা অভিযোগ করলেন অস্বীকার
এরপর তিনি নিজের ছেলের বিরুদ্ধে ওঠা অভিযোগের ভিত্তিতে বলেন, ‘একজন আত্মহত্যা করার পর তিনি বিহারের ছেলে হয়ে গেলেন। ধরে নিচ্ছি, যে এই ঘটনার জন্য মহারাষ্ট্রের ছেলেদের নামে কুত্‍সা রটানো হচ্ছে। এমনকি এই কাজের জন্য আমার ছেলে আদিত্যকেও দোষারোপ করা হচ্ছে। তবে আপনাদের যা ইচ্ছা তাই বলতে পারেন। আমি বলব, আমরা সবদিক থেকেই পুরোপুরি স্বচ্ছ আছি, কোন দাগ নেই’।

বিজেপিকে করলেন আক্রমণ
সভা থেকে উদ্ধব ঠাকরে বিজেপিকে (Bharatiya Janata Party) আক্রমণ করে বললেন, ‘আমি মুখ্যমন্ত্রীর শপথ গ্রহণের পর থেকেই শুনে আসছি মহারাষ্ট্র সরকারের পতন হবে। কই ১ বছর তো হয়ে গেল। যদি কারো সাহস থাকে, সে তাহলে করে দেখাক। আবার বিহারে বিনামূল্যে করোনা ভ্যাকসিন দেওয়ার ঘোষণা করেছে বিজেপি সরকার। তা বাকি দেশটা কি পাকিস্তান না কি বাংলাদেশে রয়েছে? আপনার কিন্তু এটা ভুলে যাবেন না যে আপনারা কেন্দ্রের ক্ষমতায় রয়েছেন। এটা খুবই লজ্জার বিষয়’।

Back to top button