fbpx
খেলাটাইমলাইন

ব্যাট হাতে শচীন টেন্ডুলকারের রেকর্ড স্পর্শ করে তৃতীয় ব্যাক্তি হিসাবে এলিট ক্লাবের সদস্য হলেন উমেশ যাদব।

ভারতীয় দলের পেসার উমেশ যাদব দীর্ঘদিন ধরে ভারতীয় দলের হয়ে দুর্দান্ত বল করে চলেছে। বল হাতে একের পর এক রেকর্ড গড়ছেন। কিন্তু তাতে বিশেষ অবাক হচ্ছেন না কেউই কারণ একজন বলার বল হাতে রেকর্ড গড়তেই পারে। তবে এবার ব্যাট হাতে কিংবদন্তি শচীন টেন্ডুলকারের রেকর্ড স্পর্শ করলেন উমেশ যাদব।

এই মুহূর্তে ভারতের মাটিতে চলছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যে গান্ধী- ম্যান্ডেলা টেষ্ট সিরিজ। সেই সিরিজের তৃতীয় তথা শেষ টেষ্ট হচ্ছে রাঁচিতে। আর এই টেষ্টেই কিংবদন্তি শচীন টেন্ডুলকারের রেকর্ড স্পর্শ করলেন ভারতীয় পেসার উমেশ যাদব।

ভারতীয় ইনিংসের 112 তম ওভারে ব্যাটিং করতে আসেন উমেশ যাদব। আর ব্যাটিং নেমে সেই ওভারেই দক্ষিণ আফ্রিকার বোলার জর্জ লিন্ডেকে পরপর দুটি বলে দুটি ছক্কা মারেন উমেশ যাদব। আর এই দুটি ছয় মারার সুবাদে ক্রিকেটের লিজেন্ড শচীন টেন্ডুলকারকে ছুঁয়ে ফেললেন উমেশ যাদব, সেই সাথে প্রাপ্তন ক্যারিবিয়ান তারকা কফি উইলিয়ামসকেই ছুলেন তিনি। কারণ এর আগে শচীন টেন্ডুলকার এবং কফি উইলিয়ামস এমন দুজন খেলোয়াড় যারা টেষ্ট ক্রিকেটে ব্যাটিং করতে নেমেই পরপর দুটি বলে ছক্কা মারেন। উমেশ যাদবও ব্যাটিং করতে নেমে পরপর দুটি বলে ছয় মেরে এলিট ক্লাবের তৃতীয় ব্যাক্তি হিসাবে নাম লেখালেন।

Leave a Reply

Back to top button
Close
Close