টাইমলাইনভারত

বড়সড় দুর্ঘটনায় আহত কেন্দ্রীয় মন্ত্রী শ্রীপদ নায়েক! হাসপাতালেই প্রাণ হারালেন ওনার স্ত্রী

বাংলা হান্ট ডেস্কঃ কেন্দ্রীয় মন্ত্রী শ্রীপদ নায়েক আর ওনার স্ত্রী সোমবার দুর্ঘটনার শিকার হন। সড়ক দুর্ঘটনায় শ্রীপদ নায়েক আহত হন, আর ওনার স্ত্রী এই দুর্ঘটনায় মারা যান। দুর্ঘটনার পর দুজনকেই সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছি। চিকিৎসার পর শ্রীপদ নায়েকের অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে হাসপাতাল। যদিও গুরুতর আহত ওনার স্ত্রী হাসপাতালেই প্রাণ হারান। শোনা যাচ্ছে যে, শ্রীপদ নায়েকের গাড়িতে ছয়জন ছিলেন।

কিন্তু দুর্ঘটনার আগে বাকি চারজন নেমে যায়। এই দুর্ঘটনা কর্ণাটকের উত্তর কন্নড় জেলা অকোলায় হয়েছে। দুর্ঘটনার সময় শ্রীপদ নায়েক ওনার স্ত্রীর সাথে কথাও যাচ্ছিলেন। শোনা যাচ্ছে যে, শ্রীপদ নায়েকের স্ত্রী দুর্ঘটনার পর জ্ঞান হারান আর অনেকক্ষণ ওনার জ্ঞান আসে না। হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা ওনাকে মৃত বলে ঘোষণা করেন।

শ্রীপদ নায়েককে আপাতত গোয়ার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আরেকদিকে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গোয়ার মুখ্যমন্ত্রীকে ফোন করে শ্রীপদ নায়েকের চিকিৎসার জন্য সমস্ত বন্দোবস্ত করার জন্য বলেন। সংবাদ সংস্থা ANI অনুযায়ী, সোমবার যখন শ্রীপদ নায়েক যখন ওনার স্ত্রীকে নিয়ে কন্নড় জেলার ইয়েলাপুর থেকে গোকরণ যাচ্ছিলেন, তখন এই দুর্ঘটনা ঘটে। আপাতত পুলিশ মামলা দায়ের করে ঘটনার তদন্ত করছে। জানিয়ে দিই, শ্রীপদ নায়েক আয়ুর্বেদ, যোগা আর প্রাকৃতিক চিকিৎসা এবং হোমিওপ্যাথির প্রতিমন্ত্রী।

Back to top button