fbpx
টাইমলাইনভারত

যোগীর মন্ত্রীর বিতর্কিত বয়ান! বললেন, একশ শতাংশ ক্রাইম কম হওয়ার গ্যারান্টি স্বয়ং ভগবানও দিতে পারবেন না

বাংলা হান্ট ডেস্কঃ উন্নাও গণধর্ষণ (unnao gangrape) মামলায় উত্তর প্রদেশ যোগী সরকারের (Yogi Sarkar) মন্ত্রী একটি বিতর্কিত বয়ান দেন। উনি বলেন, ১০০ শতাংস ক্রাইম না হওয়ার গ্যরান্টি তো ভগবান শ্রী রামও দিতে পারবেন না। আপনাদের জানিয়ে রাখি উন্নাও গণধর্ষণে ধর্ষিতাকে জ্যান্ত জ্বালিয়ে মারার চেষ্টা করা হয়েছে। পাঁচ অভিযুক্ত গ্রামের বাইরে একটি জমিতে ধর্ষিতাকে জ্বালিয়ে মারার চেষ্টা করেছিল। যুবতী ৯০ শতাংশ পর্যন্ত পুড়ে গেছে, আর তাঁর পরিস্থিতি এখন উদ্বেগজনক।

আরেকদিকে, সরকারকে বাঁচাতে উত্তর প্রদেশ সরকারের খাদ্য মন্ত্রী রণবেন্দ্র প্রতাপ সিনহা বলেন, যোগী আর মোদী সরকারের আমলে অভিযুক্তদের সংরক্ষণ দেওয়া হবেনা। প্রাক্তন সরকারের আমলে অপরাধীদের বিরুদ্ধে কোন কঠিন পদক্ষেপ নেওয়া হয়েছিল না।

মন্ত্রী বলেন, সমাজে ১০০% ক্রাইম বন্ধ করে দেওয়া হবে, এর গ্যারান্টি ভগবান শ্রী রামও দিতে পারবেন না। মন্ত্রী বলেন, অপরাধ সব সরকারের আমলেই হয়, কিন্তু আমাদের সরকার দোষীদের বিরুদ্ধে সঠিক সময়ে সঠিক পদক্ষেপ নিয়েছে। আমরা অপরাধীদের ধরে জেলে পাঠিয়েছি। মন্ত্রী বলেন, সমাজ থেকে ১০০ শতাংশ ক্রাইম কমিয়ে দেওয়ার গ্যারান্টি ভগবান শ্রী রামও নেবেন না। কিন্তু কেউ যদি দোষ করে, তাহলে দোষীদের কড়া শাস্তি দেওয়া হবে এটা শিওর।

Back to top button
Close
Close