টাইমলাইন

গণধর্ষণের পর রক্তাক্ত অবস্থায় নগ্ন হয়ে হেঁটে যাচ্ছে কিশোরী! প্রকাশ্যে হাড়হিম করা ভিডিও

বাংলাহান্ট ডেস্ক : একটি ভাইরাল ভিডিও (Viral Video)। মাত্র ৩০ সেকেন্ডের। কিন্তু রাতের ঘুম উড়িয়ে দেওয়ার জন্য সেটাই যথেষ্ট। শিউরে উঠতে হয় সেই ভিডিয়ো দেখে। ৩০ সেকেন্ডের ওই ভিডিওটি আদতে একটি গণধর্ষণের ঘটনার। ভিডিওটিতে দেখা যাচ্ছে, নির্যাতিতা একটি কিশোরী নগ্ন হয়ে হেঁটে যাচ্ছেন রাস্তা দিয়ে। লাগাতার গণধর্ষণের জেরে নাগাড়ে রক্তপাত হয়ে চলেছে তাঁর। সেই অবস্থাতেই প্রায় ২ কিলোমিটার রাস্তা নগ্ন হাঁটেন ওই নির্যাতিতা কিশোরী। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে ভয়ংকর ভিডিয়ো।

উত্তরপ্রদেশের মোরাদাবাদে ঘটনাটি এটি। অভিযোগ, ১৫ বছরের ওই কিশোরীকে গণধর্ষণ করে ৫ ব্যক্তি। গণধর্ষণের পর তাঁকে রাস্তায় নগ্ন হাঁটতে একপ্রকার বাধ্য করে তারা। ঘটনাটি ঘটেছে পনেরো দিন আগে। এই বীভৎস ভিডিয়ো দেখে শিউরে উঠেছে গোটা দেশ। অভিযোগ, গাড়ির মধ্যে ৫ ব্যক্তি মিলে ওই কিশোরীকে গণধর্ষণ করে। পাশবিক নির্যাতনের পর কিশোরীর জামাকাপড় পর্যন্ত নিয়ে চলে যায়। সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় তাকে গাড়ি থেকে রাস্তায় ছুঁড়ে ফেলে দেয়। রাস্তায় নগ্ন হাঁটতে বাধ্য করে। ঘটনার আকস্মিকতায় কার্যত দিশেহারা হয়ে যায় সে। প্রচন্ড শক থেকে ট্রমাটাইজড হয়ে যায়। অসহায় ওই কিশোরী তখন নগ্ন অবস্থাতেই রাস্তা দিয়ে হাঁটতে শুরু করে।

অভিযোগ, কিশোরীকে ওই অবস্থায় দেখেও কেউ সাহায্য়ে এগিয়ে আসেননি। বরং পথচলতি মানুষজন ‘মজা’ নিতে শুরু করেন। কেউ কেউ তারই মধ্যে আবার কিশোরীর ভিডিয়ো করেন। তারপর সোশ্যাল মিডিয়ায় তা আপলোড করে দেন। কোনওমতে বাড়ি ফিরে আসে ওই তরুণী। বাড়িতে পুরো ঘটনা খুলে বলে। তারপরই পরিবারের তরফে স্থানীয় থানায় অভিযোগ জানাতে যায়। কিন্তু, সেখানেও তাঁদের পুলিসি অসহযোগিতার মুখোমুখি হতে হয় বলে অভিযোগ। অভিযোগ, পুলিস প্রথমে অভিযোগ নিতে রাজি হয়নি। পরে জেলা পুলিস সুপারের হস্তক্ষেপে অভিযোগ দায়ের হয়।

এই ঘটনায় ৭ সেপ্টেম্বর দায়ের হয় এফআইআর। তদন্তে নেমে পুলিস ১৫ সেপ্টেম্বর এক অভিযুক্তকে গ্রেফতার করে বলে জানা যাচ্ছে। নির্যাতিতার পরিবারের অভিযোগ জানায়, গ্রেফতারির পর থেকেই ওই কিশোরী সহ তাঁদের সবাইকে খুনের হুমকি দিচ্ছে ধৃতের পরিবারের লোকজনেরা। ফলে চরম আতঙ্কের মধ্য়ে রয়েছেন তাঁরা। মোরাদাবাদ পুলিস জানিয়েছে, ওই কিশোরী পাশের গ্রামে মেলায় ঘুরতে গিয়েছিল। মেলা থেকেই তাকে অপহরণ করে ৫ জন। এরপর তাকে গণধর্ষণ করে ছুঁড়ে ফেলা দেওয়া হয় গাড়ি থেকে।

Related Articles