fbpx
ছবিটাইমলাইনবিনোদন

পরনে স্পোর্টস ব্রা-হট প‍্যান্ট, আবেদনময়ী অবতারে ভাইরাল উরফির হট ফটো

বাংলাহান্ট ডেস্ক: টেলিভিশন অভিনেত্রীদের বেশ জনপ্রিয় উরফি জাভেদ (urfi javed)। বেশ কয়েকটি ছবিতে কাজ করে ফেলেছেন তিনি। দিনদিন জনপ্রিয়তা বেড়েই চলেছে তাঁর। বেশ কিছু ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছেন উরফি।
অভিনয় ছাড়াও সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় উরফি। বেশ সক্রিয় থাকেন তিনি ইনস্টাগ্রামে। মাঝে মাঝেই নানা ফটোশুট ও ভিডিও শেয়ার করেন তিনি অনুরাগীদের জন্য।

উরফির ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি দিলেই বোঝা যায় তাঁর জনপ্রিয়তার কারন। মোহময়ী চাউনি ও মিষ্টি হাসি দিয়েই ভক্তদের মাতিয়ে রাখতে পারেন তিনি।

 

 

উরফির ছবিগুলো দেখলে বোঝা যায় স্বল্প পোশাকেই বেশি সাবলীল তিনি। তবে শাড়িতেও বোল্ডনেস কিভাবে ফুটিয়ে তুলতে হয় তাও তিনি খুব ভাল ভাবেই জানেন। তাঁর শাড়ি পরা ছবিগুলোও তুমুল ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

 

 

সম্প্রতি আরও কিছু ফটোশুটের ছবি শেয়ার করেছেন উরফি। এবারে ক‍্যাজুয়াল অবতারে ধরা দিয়েছেন তিনি। পরনে স্পোর্টস ব্রা ও হটপ‍্যান্ট, সঙ্গে শ্রাগের মতো পরা একটি শার্ট। ঘরোয়া পোশাকেও সেক্সিনেস কমেনি উরফির।

View this post on Instagram

We ll find a way To keep the cold nights …..

A post shared by Urfi (@urf7i) on

 

View this post on Instagram

People like us We don’t ! #instadaily #potd

A post shared by Urfi (@urf7i) on

 

তবে স্বল্প পোশাকে ফটোশুটের জন‍্য সমালোচনার সম্মুখীনও হতে হয়েছে উরফিকে। এর আগে এমন একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী যার জন্য তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয় তাঁকে। বিকিনি পরে ফটোশুট করার জন্য কট্টরপন্থীদের নিশানা হন তিনি।

 

 

 

ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘শেষ পর্যন্ত আমি কিছু আদব কায়দা শিখলাম। ক্ষমা করবেন। বোরখা আমি বাড়িতে ফেলে এসেছি’। এই ছবি দেখেই ক্ষেপে গিয়েছিলেন মৌলবাদীরা। একের পর এক মন্তব্যে অভিনেত্রীকে বিদ্ধ করেছিলেন তাঁরা।

 

কেউ বলেছেন, সবাই কিছু কিছু টাকা করে দিয়ে দিতে। টাকার জন্যই যে তিনি এসব করছেন সেকথাও বলেছেন তিনি। আবার একজন উরফিকে বলেছেন, বোরখা শব্দটা ব্যবহার করবেন না। নিজের মজার জন্য ইসলামকে অসম্মান করবেন না। অবশ্য এই সব সমালোচনায় কান দেননি উরফি।

Back to top button
Close