টাইমলাইনবিনোদনভিডিও

শাড়ির নীচে অন্তর্বাসটুকুও নেই! নগ্ন পিঠ দেখিয়ে নাচায় ভারতীয় সংষ্কৃতিকে অপমানের অভিযোগ উরফির বিরুদ্ধে

বাংলাহান্ট ডেস্ক: নেটিজেনদের চমক দিতে কখনোই পিছপা হন না উরফি জাভেদ (urfi javed)। মূলত অদ্ভূত পোশাকের জোরেই বারংবার সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি। বহুবার ট্রোল, নোংরা সমালোচনা হয়েছে উরফিকে নিয়ে। কিন্তু তিনি পাত্তা দেওয়ার পাত্রী নন। দুদিন আগেই পাপারাৎজির সামনে হুমড়ি খেয়ে পড়ে মশকরার পাত্রী হয়েছিলেন তিনি। কিন্তু শোধরানো যায়নি উরফিকে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন বিগ বস OTT অভিনেত্রী। গাঢ় নীল সাদা শাড়ি পরে জাস্টিন বিবারের গানে নাচতে দেখা গিয়েছে তাঁকে। তবে সবথেকে বেশি চমক লেগেছে উরফির নগ্ন পিঠ দেখে। শাড়ির তলায় কোনো ব্লাউজ বা অন্তর্বাস পরেননি তিনি।


খোলা চুল, নাকে বড় নথ আর হালকা মেকআপে সেজেছেন উরফি। ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ভারতীয় সংষ্কৃতিকে নষ্ট করছেন উরফি। অন্তত শাড়ির সঙ্গে এমন পরীক্ষা নিরীক্ষা নাই করতে পারতেন তিনি। আবার আরেকজন তীব্র কটাক্ষ করে লিখেছেন, এই নগ্ন নাচ দেখানো কি জরুরি ছিল?

সম্প্রতি ‘কাঁচা বাদাম’ গানে রিল ভিডিও বানিয়েছিলেন উরফি। তবে অন‍্যদের সঙ্গে উরফির তফাৎ তো থাকবেই। আরো স্পষ্ট করে বললে, তফাৎটা তাঁর পোশাকে। নিজের ইচ্ছা মতো কাপড় কেটেকুটে পোশাক বানান উরফি। তাতে লজ্জা নিবারণটুকু হয় বটে, তবে প্রায় অর্ধনগ্ন থাকার জন‍্য তুমুল সমালোচিতও হন তিনি।


কিন্তু তাতে কুছ পরোয়া নেই উরফির। এই যেমন একটি কালো টপ ও নীল ডেনিম পরে ‘কাঁচা বাদাম’ গানে কোমর দোলাতে দেখা গিয়েছে তাঁকে। তবে টপটি দেখে চোখ কপালে উঠেছে নেটনাগরিকদের অধিকাংশের। কারণ সেটি সামনে কোনো রকমে আটকে থাকলেও উরফির পিঠ সম্পূর্ণ উন্মুক্ত।

ট্রেন্ডিং স্টেপ মিলিয়ে বাংলা গানে নেচে রিল বানিয়েছেন অভিনেত্রী। তবে নেটিজেনদের তাঁর নাচের থেকে পোশাকের দিকে বেশি নজর। একজন লিখেছেন, ‘কিছু তো অন্তত পরুন’। আরেকজনের বক্তব‍্য, প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফার রেকর্ডও ভেঙে দিয়েছেন উরফি। তবে ভিউ মন্দ ওঠেনি ভিডিওটিতে।

Related Articles