টাইমলাইনবিনোদন

ঠকানোর জো নেই, প্রতারকের গোপনাঙ্গ কুচি কুচি করে কাটবেন! দাওয়াই উরফির

বাংলাহান্ট ডেস্ক: উরফি জাভেদ (Urfi Javed) মানেই একটু হটকে। সোজা সাপটা সরল সাদাসিধা ভাবে চলতে পছন্দ করেন না তিনি, বলতেও পছন্দ করেন না। তাঁর মুখে কার্যত কোনো লাগাম লাগানো নেই। পোশাকের মতো মানুষটাও ততটাই বোল্ড। উরফির মনে যা, মুখেও তাই। এই মুহূর্তে রিয়েলিটি শো স্প্লিটসভিলায় দেখা যাচ্ছে উরফিকে।

সেই শোয়ের তরফেই সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে বিভিন্ন ‘বোল্ড’ প্রশ্নের উত্তর দিতে দেখা যাচ্ছে উরফিকে। কোনো রকম রাখঢাক না করে স্পষ্ট উত্তর দিতে হবে, এটাই শর্ত এই খেলার। উরফির জন‍্য যে এই খেলাটা একেবারেই পারফেক্ট তা আর বলার অপেক্ষা রাখে না। আর বাস্তবিকই প্রত‍্যেক বলে ছক্কা মারতে দেখা যায় উরফিকে।


অত‍্যন্ত ব‍্যক্তিগত জীবনের ব‍্যাপারেও তাঁকে প্রশ্ন করা হয়েছিল। সেটাও বেশ সপ্রতিভ ভাবেই উত্তর দেন উরফি। এরপরেই আরেক প্রশ্নের সম্মুখীন হন তিনি। কেউ যদি তাঁর সঙ্গে প্রতারণা করে, তার সঙ্গে কি তিনি থাকবেন? এক মুহূর্ত না ভেবে উরফি বলে ওঠেন, ‘তার যৌনাঙ্গ কুচিকুচি করে কেটে ফেলব!’

ভিডিও ভাইরাল হতেই চোখ কপালে নেটিজেনদের। একজন লিখেছেন, উরফির কাছে এমনি উত্ত‍র আশা করা যায়। আবার কারোর বক্তব‍্য, উরফির জন‍্যই এবারের সিজন দেখছেন না তিনি। তবে অনেকে সমর্থনও করেছেন তাঁকে। এমন সপাটে জবাব দেওয়ার জন‍্যও সাহস দরকার, বক্তব‍্য উরফির অনুরাগীদের।

 

প্রসঙ্গত, বিদঘুটে পোশাকের জন‍্য ইতিমধ‍্যেই জনপ্রিয়তার চূড়ায় উঠেছেন উরফি। তা সে নেতিবাচক প্রচারের দৌলতেই হোক না কেন। আর সেই জনপ্রিয়তা কীভাবে ধরে রাখতে হয় সেটাও খুব ভাল ভাবে জানেন উরফি। দিন দিন আরোই খোলামেলা হচ্ছেন তিনি। কোনো কোনো সময় পোশাকের বালাই রাখেন না উরফি। বদলে শরীর ঢাকেন অন‍্য জিনিসপত্র দিয়ে। কিছুদিন আগেই মোবাইল দিয়ে স্তনযুগল ঢেকে ক‍্যামেরার সামনে এসেছিলেন উরফি।

Related Articles