টাইমলাইনবিনোদন

মুখ ফুলে ঢোল উরফির, সোশ্যাল মিডিয়ায় নিজেই তুলে ধরলেন ছবি, শুরু ট্রোল

বাংলাহান্ট ডেস্ক : সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় উরফি জাভেদ। সর্বদাই সোশ্যাল মিডিয়ায় নানান রকম ছবি পোস্ট করে বিতর্কে জড়ান তিনি। সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের ছবি পোস্ট করে নিজের সাহসিকতার পরিচয় একাধিকবার দিয়েছেন এই তারকা। তাঁকে কেন্দ্র করে উত্তেজনা কম নেই নেট নাগরিকদের মধ্যে। যেকোনো ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেই এই তারকার দিকে ধেয়ে আসে কটাক্ষের তীর। তবুও চর্চার কেন্দ্রবিন্দুতেই থাকতে ভালোবাসেন এই অভিনেত্রী।

বিটাউনের ভাইরাল কুইন উরফি জাভেদ সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাকটিভ। পোশাক বিতর্ক নিয়ে বরাবরই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন এই তারকা। তাঁর ফ্যানফলোয়ার্সের সংখ্যাও নেহাত কম নয়। তাইতো যেকোনো ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই মাত্র কিছুক্ষণের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।

urfi javed interview

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন এই তারকা। যে ছবি দেখে রীতিমতো চমকে উঠেছেন অনুরাগীরা। অনেকেই প্রশ্ন করেছেন, তিনি কি চর্মরোগে আক্রান্ত হয়েছেন? অনেকে আবার প্রশ্ন করেছেন অ্যালার্জি হল নাকি? যদিও ভক্তদের প্রশ্নের উত্তর দেননি তারকা। সকলকে রেখে দিয়েছেন সাসপেন্সে। তারকার উত্তর পাওয়ার জন্য মুখিয়ে আছেন সকলেই।

নিজের সোশ্যাল মিডিয়ায় যে ছবি তুলে ধরেছেন উরফি। তাতে দেখা যাচ্ছে তাঁর চোখের নিচে গভীর কালি পড়েছে। মুখ একেবারে ফুলে ঢোল। দেখে মনে হচ্ছে তাঁকে এক ঝাঁক বোলতা একসঙ্গে কামড় দিয়েছে। গালের পাশাপাশি ভুলে গিয়েছে তারকার ঠোঁট। সোশ্যাল মিডিয়া এই ছবি তুলে ধরে তারকা লিখেছেন, ‘কি করে এসব হয়েছে জানিনা’। তাঁর কমেন্ট বক্সে ভিড় জমিয়েছেন অনুরাগীরা। অনেকেই তাঁর স্বাস্থ্যের বিষয় নিয়ে প্রশ্ন করেছেন তবে বেশ কিছু মানুষ তাকে বিদ্রুপ করতেও ছাড়েননি।

277456015 636835650946488 5939 1200x768

মাত্র কয়েকদিন আগেও একই রকম পরিস্থিতি হয়েছিল এই তারকার। সোশ্যাল মিডিয়ায় তিনি পোস্ট করে জানিয়েছিলেন শীতের হাত থেকে বাঁচতে বড় জামা কাপড় দিয়ে গা ঢেকে রেখেছিলেন তিনি। আর তাতেই ঘটে যায় বিপত্তি। সারা শরীর জুড়ে অ্যালার্জি বেরিয়েছে তারকার। সেই ঘটনার মাত্র কিছুদিন কাটতে না কাটতেই এবার তারকার মুখে বেরোলো অ্যালার্জি। চোখের তলায় দেখা দিল কালশিটে দাগ।

Related Articles