টাইমলাইনবিনোদনভিডিও

বৌকে চোখে হারাচ্ছে সাত‍্যকি, উর্মি-সাত‍্যকির রোম‍্যান্স দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা

বাংলাহান্ট ডেস্ক: যত দিন যাচ্ছে ততই জনপ্রিয়তা বাড়ছে সাত‍্যকি (satyaki) উর্মি (urmi) জুটির। দুজনের দুষ্টুমিষ্টি প্রেম, খুনসুটিতে মজে থাকেন দর্শকেরা। পরিচয় থেকে বন্ধুত্ব, সেখান থেকে বিয়ে আর তারপর প্রেম। এভাবেই পরিণতি পেয়েছে উর্মি সাত‍্যকির প্রেম। এখনো ঝগড়া অভিমান হয় বটে, তবে ভালবাসার কাছে সব হেরে যেতে বাধ‍্য হয়।

জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ এর মুখ‍্য দুই চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা ও ঋত্বিক মুখার্জি। বাংলা সিরিয়ালগুলির মধ‍্যে এই দুজনের জুটি বেশ জনপ্রিয়। বড়সড় একটি ফ‍্যানবেস রয়েছে তাঁদের। অনুরাগীদের জন‍্য মাঝে মধ‍্যেই টুকটাক ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন অন্বেষা ঋত্বিক।


এবার যেমন একটি রোম‍্যান্টিক রিল ভিডিও শেয়ার করেছেন তাঁরা। গোলাপি লেহেঙ্গা চোলি, গয়নায় সেজেছে উর্মি। স্ত্রীকে দেখে মুগ্ধ সাত‍্যকি। জড়িয়ে ধরে ‘হে সোনা’ গানে নেচেছে তারা। কিছুদিন আগেই সিরিয়ালে করবা চৌথ স্পেশ‍্যাল এপিসোড হয়েছিল। গোটা সরকার পরিবারকে করবা চৌথে মেতে উঠতে দেখা গিয়েছিল। সেই সাজেই ভিডিও বানিয়েছেন অন্বেষা।

জি বাংলার অফিশিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। উর্মি সাত‍্যকির অনুরাগীরা উচ্ছ্বসিত। একজন আবদার করেছেন, এমন রিল ভিডিও যেন মাঝে মধ‍্যেই পোস্ট হতে থাকে। আরেকজন লিখেছেন, এমন রোম‍্যান্টিক দৃশ‍্য যদি সিরিয়ালেও করবা চৌথের পর্বে দেখাত কী ভালোই না হত তাহলে!

সিরিয়ালের গল্প অনুযায়ী, অত‍্যন্ত ধনী পরিবারের মেয়ে হয়ে মধ‍্যবিত্ত যৌথ পরিবারের ছেলে সাত‍্যকির সঙ্গে বিয়ে হয়েছে উর্মির। কিন্তু গল্পের ঊর্মির মন একেবারে শিশুদের মতো সরল। এত ধনী পরিবারের মেয়ে হয়েও তার মনে এতটুকু অহঙ্কার নয়। খুব সহজেই সকলকে আপন করে নিতে পারে সে।

গল্পের নায়ক সাত‍্যকির চরিত্রে রয়েছেন ঋত্বিক মুখার্জি। ঊর্মি-সাত‍্যকির দুষ্টু মিষ্টি প্রেম কাহিনি অচিরেই দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে। সুন্দর গল্প এবং প্রতিটি চরিত্রের সাবলীল অভিনয়ের জন‍্য বহু সিরিয়ালের মাঝেও নামটি বেশ পরিচিত হয়ে উঠেছে।

Related Articles

Back to top button