টাইমলাইনবিনোদন

অঙ্কিতা ভাণ্ডারীর খুনিদের শাস্তি চাই, উত্তরাখণ্ডের ঘটনায় সরব উর্বশী-জুবিন

বাংলাহান্ট ডেস্ক: উত্তরাখণ্ডের অঙ্কিতা ভাণ্ডারী (Ankita Bhandari) হত‍্যা কাণ্ডে অশান্ত বলিউড। ইন্ডাস্ট্রির দুই তারকা উর্বশী রাউতেলা (Urvashi Rautela) এবং জুবিন নটিয়াল (Jubin Nautiyal) দোষীদের শাস্তি চেয়ে সুর চড়িয়েছেন। অঙ্কিতার খুনে যারা যারাই অভিযুক্ত তাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন উর্বশী জুবিন।

উত্তরাখণ্ডের বাসিন্দা বছর ১৯ এর অঙ্কিতা ভাণ্ডারী খুনের ঘটনায় চাঞ্চল‍্য ছড়িয়েছে বিভিন্ন মহলে। উত্তরাখণ্ডের পাউরিতে এক রিসর্টে রিসেপশনিস্টের কাজে যোগ দিয়েছিলেন তিনি। কিছুদিন আগে তাঁর নিখোঁজ হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। গত শনিবার সকালে অঙ্কিতার দেহ উদ্ধার হওয়ার পর খুনের অভিযোগ ওঠে রিসর্টের মালিক পুলকিত আর্যর বিরুদ্ধে। জানা যায়, রিসর্টের অতিথিদের ‘বিশেষ পরিসেবা’ দেওয়ার জন‍্য অঙ্কিতাকে জোর করতে তিনি। অঙ্কিতা রাজি না হওয়ায় তাঁকে খুন হতে হয় বলে অভিযোগ।


এই ঘটনায় ক্ষোভের পরিবেশ তৈরি হয়েছে বিভিন্ন মহলে। আঁচ লেগেছে বলিউডেও। উর্বশী এবং জুবিন দুজনেই উত্তরাখণ্ডের বাসিন্দা ছিলেন। কোতদ্বারে জন্ম অভিনেত্রী উর্বশীর। অঙ্কিতার খুনে দোষীদের কড়া শাস্তি দাবি করেছেন তিনি। জি ডি অ্যান্ডারসনের উক্তি ধার করে সোশ‍্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, ‘নারীবাদ মানে শুধু মহিলাদের শক্তি বৃদ্ধি করা নয়। মহিলারা এমনিই শক্তিশালী। সেই শক্তিটার প্রতি বিশ্বের দৃষ্টিভঙ্গিটাই আসল।’

সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লেখেছেন, ‘জাস্টিস ফর মাই অঙ্কিতা’। গায়ক জুবিন নটিয়ালও টুইটে বিচার চেয়েছেন অঙ্কিতার জন‍্য। অঙ্কিতা ভান্ডারীর জন‍্য যোগ‍্য বিচার চাওয়ায় অনুরাগীরাও সমর্থন করেছেন উর্বশী ও জুবিনকে।


উল্লেখ‍্য অঙ্কিতা যে রিসর্টে রিসেপশনিস্টের কাজ পেয়েছিলেন সেই রিসর্টের মালিক পুলকিত আর্যের বাবা বিনোদ আর্য ছিলেন বিজেপি নেতা। তবে এই ঘটনার পরে দল থেকে বহিষ্কার করা হয় তাঁকে। এইমস হৃষিকেশে চার চিকিৎসকের প‍্যানেল অঙ্কিতার ময়না তদন্ত করেন। ময়না তদন্তে জানা গিয়েছে, অঙ্কিতার মৃত‍্যু জলে ডুবে নিঃশ্বাস বন্ধ হয়ে যাওয়ার কারণে হয়েছে। পুলকিত আর্য সহ তিনজনকে এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে।

Related Articles