fbpx
টাইমলাইনবিনোদনভিডিও

সামনে পানীয়ের গ্লাস হাতে সিগার, ভাইরাল ধূমপানরত উর্বশীর ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: উর্বশী রাউতেলা (urvashi rautela) অভিনয় জগতে প্রবেশ করেছেন বেশ অনেকদিন হয়ে গেল। কিন্তু এখনও পর্যন্ত মাত্র কয়েকটি ছবি ও মিউজিক ভিডিওতেই কাজ করেছেন তিনি। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে খুব একটা সন্দেহ না থাকলেও কেন যে তিনি বেশি ছবি পান না সেই নিয়ে ধন্দ রয়েছে সিনেপ্রেমীদের মধ্যে।


রূপোলি পর্দায় বেশি দেখা না গেলেও তাঁর অনুরাগীর সংখ্যা কিন্তু নেহাত কম নয়। নেটদুনিয়ায় যথেষ্ট জনপ্রিয় উর্বশী। সোশ্যাল মিডিয়ায় নিজের জনপ্রিয়তা ধরে রাখতে বেশ সক্রিয় থাকেন তিনি। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ২২ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। মাঝে মাঝেই নিজের ছবি বা ভিডিও দিয়ে অনুরাগীদের মন জয় করতে পছন্দ করেন উর্বশী।

তবে এবারে সম্পূর্ণ অন‍্য অবতারে ধরা দিলেন উর্বশী। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন তিনি যেখানে তাঁকে দেখা গিয়েছে ধূমপান করতে। পরনে কালো পোশাক, হাতে সিগার নিয়ে দেখা গিয়েছে তাঁকে। তবে এই পুরো কাণ্ড কারখানাই যে শুটিংয়ের জন‍্য করা তাও জানিয়েছেন তিনি।

ক‍্যাপশনে উর্বশী বলেছেন, তিনি ধূমপান করেন না। তাই এই শট টা তাঁর জন‍্য খুবই কঠিন ছিল। বলা বাহুল‍্য ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত ৩০ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও।

কিছুদিন আগেই করোনার বিরুদ্ধে যুদ্ধে ৫ কোটি টাকা দান করেন উর্বশী রাউতেলা। অনলাইন ডান্স ক্লাস থেকে প্রাপ্ত এই টাকাই তিনি তুলে দিয়েছেন করোনা মোকাবিলার জন‍্য।

অভিনেত্রীর মতে, কোনও অনুদানই ছোট নয়।
সম্প্রতি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি অনলাইন ডান্স মাস্টারক্লাসের আয়োজন করেন উর্বশী। যারাই নাচ শিখতে চান বা ওজন কমাতে চান তারা সকলেই বিনামূল‍্যে এই ক্লাসে অংশগ্রহণ করতে পারেন। এই ডান্স সেশনে জুম্বা, ল‍্যাটিন ডান্স সহ বেশ কয়েকটি নাচ শেখান অভিনেত্রী।

টিকটকের মাধ‍্যমে প্রায় ১৮ মিলিয়ন মানুষের সঙ্গে যুক্ত হয় উর্বশীর এই ডান্স ক্লাস। মোট ৫ কোটি টাকা জোগাড় হয় এই ডান্স ক্লাসের মাধ‍্যমে। সমস্ত টাকাটাই করোনা মোকাবিলায় অনুদান দিয়ে দেন উর্বশী। তাঁর এই উদারতার প্রশংসা করেছেন নেটিজেনরাও।

Back to top button
Close
Close