টাইমলাইনভারত

আবার খুলল কংগ্রেসের মুখোশ, আমেরিকায় ভারতের বদনাম করতে তিরঙ্গা তুলেছিল শশী থারুরের ঘনিষ্ঠ

বাংলা হান্ট ডেস্কঃ আমেরিকার রাজধানী ওয়াশিংটন ডিসিতে বৃহস্পতিবার হওয়া হিংসার সময় ভারতীয় পতাকা তোলার ভিডিও প্রকাশ্যে আসতেই চারিদিকে নিন্দার ঝড় উঠেছে। উগ্র ট্রাম্প সমর্থকদের মাঝে তিরঙ্গা ওড়ানোর পর ভারতীয় সোশ্যাল মিডিয়া আর রাজনৈতিক জগতে হৈচৈ পড়ে গিয়েছে। ভারতের বড়বড় রাজনৈতিক দল গুলোর বড়বড় নেতারা এই ঘটনার পর একে অপরের বিরুদ্ধে অভিযোগ তোলা শুরু করেছে।

ভিড়ে ভারতীয় পতাকা তোলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত গতিতে ভাইরাল হয়েছে। ভারতীয় জনতা পার্টির লোকসভার সাংসদ বরুণ গান্ধী আর কংগ্রেসের সাংসদ শশী থারুরের মধ্যে এই ইস্যু নিয়ে ট্যুইটারে বাগবিতণ্ডা শুরু হয়েছে। বরুণ গান্ধী অভিযোগ করে বলেছেন যে, ভিড়ের মধ্যে ভারতীয় পতাকা তোলা ব্যক্তি শশী থারুরের ঘনিষ্ঠ। বরুণ গান্ধী নিজের কথা প্রমাণ করতে কয়েকটি ছবিও পোস্ট করেছেন।

https://twitter.com/varungandhi80/status/1347413867719131137

শশী থারুর এই ইস্যুতে ট্যুইটারে লেখেন, অনেক ভারতীয়ও ট্রাম্পের মতো মানসিকতা পোষণ করে, তাঁরা তিরঙ্গার সন্মানের বদলে সেটিকে হাতিয়ারের মতো ব্যবহার করে। আর এই মানসিকতার কেউ বিরোধিতা করলে তাঁদেরকে দেশদ্রোহী বলা হয়। আমেরিকার ঘটনায় তিরঙ্গা দেখা আমাদের সবার জন্য একটি সাবধানী বার্তা।

এরপর শশী থারুরকে পাল্টা আক্রমণ করে বরুণ নিজের ট্যুইটার অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করেন। সেখানে তিনি বলেন ট্রাম্পের উগ্র সমর্থকদের যেই ব্যক্তি ভারতীয় পতাকা নিয়ে ঘুরছে, সে কংগ্রেস সাংসদ শশী থারুরের ঘনিষ্ঠ। যদিও শশী থারুর এই আক্রমণের জবাবে বলেন, তিনি এই কাজকে সমর্থন করে না, আর আপনার চেনা পরিচিত কেউ যদি এমন কাজ করে তাহলে সে নিজেই দায়ি।

Back to top button