টাইমলাইনবিনোদন

লুকিয়ে লুকিয়ে প্রেম করছেন ‘বকুল’! নিজের মুখেই মনের মানুষের পরিচয় দিলেন ঊষসী

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের জগতে ঊষসী রায় (ushasi ray) অন‍্যতম জনপ্রিয় নাম। খুব বেশিদিন হয়নি অভিনয় জগতে এসেছেন তিনি। এমনকি ঝুলিতেও রয়েছে মাত্র চারটি সিরিয়াল। তাও ইতিমধ‍্যেই তুমুল জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন ঊষসী। ডেবিউ সিরিয়াল মিলন তিথি ও তারপর বকুল কথা দুটোই সুপারহিট। কাদম্বিনী বেশিদিন না চললেও এই সিরিয়ালেও অভিনয় দিয়ে দর্শক মনে ছাপ ফেলেন ঊষসী।

কাদম্বিনী শেষ হওয়ার পর এখনো নতুন কোনো সিরিয়ালে দেখা যায়নি তাঁকে। তবে ইস্কাবনের রানী নামে একটি ছবিতে অভিনয় করেছেন ঊষসী। এছাড়া নিত‍্যনতুন ফটোশুট করতে প্রায়ই দেখা যায় তাঁকে। সম্প্রতি জি বাংলার রান্নাঘরে হোলি স্পেশাল পর্বে সঞ্চালিকার ভূমিকায় হাজির হয়েছিলছন ঊষসী।


এবার দিদি নাম্বার ওয়ান এর বৈশাখী বাম্পার এপিসোডে প্রতিযোগী হিসাবে এসেছিলেন ঊষসী। সেখানেই রচনা ব‍্যানার্জির প্রশ্নবাণের সম্মুখীন হতে হয় তাঁকে। বাস্তব জীবনে ঊষসী কি সিঙ্গেল নাকি তাঁর কোনো মনের মানুষ রয়েছে? এই প্রশ্নের উত্তর চান অভিনেত্রীর সব অনুরাগীরাই। তাই দিদি নাম্বার ওয়ানেই ঊষসীকে পাকড়াও করেন রচনা।

অপরদিকে লাজুক লাজুক মুখে ঊষসীর উত্তর, তাঁর মনের মানুষ এখানে থাকে না। অনেক দূরে থাকে। কিন্তু ছাড়ার পাত্রী নন রচনা। তিনি পালটা প্রশ্ন করেন, কে সে যে সাত সমুদ্র তেরো নদীর পারে থাকে। এদিকে শোয়ের অপর প্রতিযোগী অলিভিয়া, কাঞ্চনারা বলে বসেন ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে প্রেম করছেন ঊষসী।

আসলে পুরো ঘটনাটাই মজার ছলে ঘটানো হয়েছে। এই মুহূর্তে নিজের কেরিয়ারেই মনোযোগ দিতে চান বলে জানিয়েছিলেন ঊষসী। উপরন্তু এর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, এখনো কোনো মনের মানুষের খোঁজ পাননি তিনি।

Related Articles

Back to top button