টাইমলাইনবিনোদন

‘ঘেন্না করতে করতেও ভালবাসার জন‍্য ধন‍্যবাদ’, ‘শ্রীময়ী’র দু বছর পূর্তিতে আবেগে ভাসলেন জুন আন্টি

বাংলাহান্ট ডেস্ক: জুন আন্টি (jun aunty), বাঙলির ডেইলি সোপের জনপ্রিয় খলনায়িকাদের তালিকায় গত দু বছর ধরে সগর্বে নিজের স্থান ধরে রেখেছে চরিত্রটি। ‘শ্রীময়ী’ (sreemoyee) সিরিয়ালের জুন আন্টিকে যেন বাস্তবে রূপ দিয়েছেন অভিনেত্রী উষসী চক্রবর্তী (ushasie chakraborty)। জুন আন্টির কুটিলতায় প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে গালিগালাজ করতে, এমনকি টিভিতে রিমোট ছুঁড়ে মারতেও দেখা গিয়েছে দর্শকদের।

সবটাই নিজের অভিনয়ের সফলতা হিসেবে গ্রহণ করেছেন উষসী। দেখতে দেখতে দু বছর পূর্ণ করে ফেলল শ্রীময়ী। আজ ওই মানুষগুলোর প্রতিই কৃতজ্ঞতা উজাড় করে দিলেন উষসী যারা তাঁর অভিনয় দেখে বিচলিত হয়েছিলেন। নেটমাধ‍্যমে এক বড়সড় বার্তা দিয়ে ধন‍্যবাদ জানিয়েছেন পর্দার জুন আন্টি।


উষসীর কথায়, এই দু বছরের বেশিরভাগ সময়টাই পরিস্থিতির কারণে গৃহবন্দি অবস্থায় কেটেছে তাঁর। কিন্তু মনে রাখার মতো যে স্মৃতিগুলি তৈরি হয়েছে তার অনেকটাই শ্রীময়ীকে ঘিরে। সেটের থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করে স্টার জলসা চ‍্যানেল কর্তৃপক্ষ, কলাকুশলীদের এবং লেখিকা লীনা গঙ্গোপাধ‍্যায়কে ধন‍্যবাদ জানিয়েছেন উষসী।

সেই সঙ্গে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দর্শকদের প্রতি। তিনি লিখেছেন, ‘ধন্যবাদ দর্শকদের যাঁরা জুনকে ঘেন্না করতে করতেও ভালবেসেছেন, যাঁরা মিম বানিয়েছেন, এমনকি হোয়াটসাপে যারা ‘জুন’ স্টিকার বানাতেও পিছপা হননি, যে কাকিমা জুনের উপর রাগ করে নিজের টিভিতেই রিমোট ছুঁড়েছেন, যে কাকিমা নিজের জন্মদিনে জুনের ছবি আঁকা কেক কেটেছেন, যিনি জুনের শাস্তি হওয়ার আনন্দের বাড়িতে ভাল মন্দ রেঁধেছেন আর যে পুঁচকে ছেলে জুনের নাম দিয়ে স্লোগান লিখেছেন সবাইকে অনেক অনেক অনেক ধন্যবাদ। তোমরা না থাকলে দু বছরের এই যাত্রা এত রঙ্গিন এত স্মৃতিমধুর কখনওই হত না।’


আপাতত বাড়ি থেকেও শুটিং বন্ধ রয়েছে উষসীর। গত সোমবার করোনা ভ‍্যাকসিন নেওয়ার পর থেকেই জ্বরে পড়েছেন তিনি। গায়ে হাতে পায়ে ব‍্যথা, শরীর অত‍্যন্ত দুর্বল। শয‍্যাশায়ী অবস্থায় তো আর শুটিং করা যায় না। তাই আপাতত সিরিয়াল কর্তৃপক্ষকে জানিয়েছেন সুস্থ হয়ে তবেই সিরিয়ালে ফিরবেন জুন আন্টি।

Related Articles

Back to top button