টাইমলাইনপশ্চিমবঙ্গ

বিশেষ সুযোগ! কলকাতা পুলিশ চাকরি দেবে অবসরপ্রাপ্ত কর্মীদের

বাংলা হান্ট ডেস্ক: বিশেষ সুখবর! কলকাতা পুলিস এবার ওয়াকইন ইন্টারভিউের মাধ্যমে এক বছরের চুক্তিতে নিয়োগ করবে ৩০ জন লোয়ার ডিভিশন অ্যাসিস্ট্যান্ট, কম্পোজিটর, প্রেস ম্যানও ও মোটর মেকানিক। কিন্তু এই আবেদন করতে পারবেন কেবল মাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই।

যেসব শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে সেগুলি হল – লোয়ার ডিভিশন ক্লার্ক: ২১ (অসংরক্ষিত ৪, সংরক্ষিত শারীরিক প্রতিবন্ধী ১, তপশিলি জাতি ৮, তপশিলি উপজাতি ২, ওবিসি ১)। প্রেস ম্যান: ১ (অসংরক্ষিত)। মোটর মেকানিক: ৪ এসংরক্ষিত ২, তপশিলি জাতি ১, তপশিলি উপজাতি ১)

এই কর্মী নিয়োগের ব্যাপারে নির্দিষ্ট বয়স সীমা ঠিক করা হয়েছে, যেখানে বলা হয়েছে ১ আগস্ট ২০১৯ তারিখের হিসেবে ৬৪ বছর পর্যন্ত ধার্য করা হবে বয়সের ঊর্ধসীমা। এই প্রার্থী বাছাই করা হবে সার্ভিস রেকর্ড ও ইন্টারভিউয়ের মাধ্যমে।

২৬ জুলাই ২০১৯ সকাল ১০টায় চাকরিপ্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। ইন্টারভিউ স্থানের ঠিকানা: Briefing Room, Kolkata Police Headquarters, 18 Lalbazar Street, kolkata 700001, ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র, পিপিও/রিটায়ারমেন্ট নোটিসের কপি ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে।

দরখাস্তের বয়ান ও অন্যান্য প্রাসঙ্গিক তথ্য পাওয়া যাবে http://www.kolkatapolice.gov.in ওয়েবসাইটে।

Back to top button
Close