টাইমলাইনবিনোদন

ট্রেনের থেকেও জোরে দৌড়াচ্ছেন বরুন! মুক্তি পেতে না পেতেই ‘কুলি নাম্বার ওয়ান’কে নিয়ে ট্রোলের বন‍্যা

বাংলাহান্ট ডেস্ক: মুক্তি পেতে না পেতেই চরম ট্রোলের শিকার বরুন ধাওয়ান (varun dhawan) ও সারা আলি খান (sara ali khan) অভিনীত ‘কুলি নাম্বার ওয়ান’ (coolie no 1)। বিজ্ঞান ও যুক্তির ধার ও ধারেনি এই ছবি, এমনটাই বক্তব‍্য নেটিজেনদের। সবে মাত্র ২৫ ডিসেম্বর OTT প্ল‍্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে এই ছবি। তারপরেই ছবির একটি দৃশ‍্য নিয়ে শুরু হয়েছে তুমুল ট্রোল (troll)।

দৃশ‍্যটিতে দেখা যাচ্ছে, রেললাইনের উপরে একটি বাচ্চা বসে রয়েছে। চলন্ত ট্রেনের সামনে যাতে বাচ্চাটি না পড়ে তার জন‍্য ট্রেনের ছাদ দিয়ে দৌড়াতে থাকেন বরুন। ট্রেনের থেকেও দ্রুত গতিতে ছুটে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে বাচ্চাটিকে তুলে নেন বরুন। তার সেকেন্ডের মধ‍্যেই সেখান দিয়ে বেরিয়ে যায় ট্রেন।


এই ‘অভাবনীয়’ দৃশ‍্য নিয়েই সোশ‍্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোল, মিম। নেটিজেনদের বক্তব‍্য সিনেমাকে অতিরঞ্জিত করে তোলার জন‍্য বিজ্ঞানের ধার ধারছেন না পরিচালক প্রযোজকরা। বাস্তবের সঙ্গে এই দৃশ‍্যের এতটাই অমিল যে তা অত‍্যন্ত চোখে লাগছে। তাই মিম, ট্রোল তো হবেই।

প্রসঙ্গত, বরুন ও সারার কুলি নাম্বার ওয়ান আসলে পরিচালক ডেভিড ধাওয়ানের ১৯৯৫ সালের ছবি কুলি নাম্বার ওয়ানের রিমেক। সেই ছবিতে অভিনয় করেছিলেন গোবিন্দা ও করিশ্মা কাপুর। রিমেক ছবিটির পরিচালনার দায়িত্বেও রয়েছেন পরিচালক ডেভিড ধাওয়ানকে।

বরুন ও সারা ছাড়াও এই ছবিতে রয়েছেন পরেশ রাওয়াল, জনি লিভার, রাজপাল যাদব ও জাভেদ জাফরি। গত ২৫ ডিসেম্বর OTT প্ল‍্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে কুলি নাম্বার ওয়ান।

Related Articles

Back to top button