টাইমলাইনখেলাক্রিকেট

মাত্র ১০টি IPL ম্যাচ খেলেই জাতীয় দলে সুযোগ পেয়ে আবেগঘন বার্তা দিলেন বরুণ চক্রবর্তী

বাংলা হান্ট ডেস্কঃ এবার আইপিএল (IPL) নিলামে কেকেআর (KKR) দলে নিয়েছিল তরুণ স্পিনার বরুণ চক্রবর্তীকে (Barun Chakraborty)। প্রথম কয়েকটি ম্যাচে কেকেআর (KKR) প্রথম এলাদশে সুযোগ না পেলেও সুযোগ পেয়েই তার সদ ব্যবহার করেন বরুণ চক্রবর্তী (Barun Chakraborty)। গতবার পাঞ্জাবের হয়ে একটা ম্যাচ খেলার পরই চোট পান তিনি। পাঞ্জাব এবার তাকে রিলিজ করে দিলে কেকেআর (KKR) দলে নিয়ে নেয় বরুনকে।

এখনও পর্যন্ত কেকেআর জার্সি গায়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন তিনি। 11 ম্যাচ খেলে 13 টি উইকেট নিয়েছেন বরুণ চক্রবর্তী (Barun Chakraborty)। দিল্লির বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে পাঁচ উইকেট নেন বরুণ চক্রবর্তী। আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করার ফল হাতেনাতে পেলেন বরুণ। মাত্র দশটি আইপিএল ম্যাচ খেলেই জাতীয় দলে সুযোগ পেয়ে গেলেন বরুণ চক্রবর্তী (Barun Chakraborty)। সদ্য ঘোষিত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় টিটোয়েন্টি দলে সুযোগ পেয়েছেন তিনি।

জাতীয় দলে সুযোগ পেয়েই আবেগঘন হয়ে পড়েন বরুণ চক্রবর্তী। বিসিসিআই টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচের পর আমি জানতে পারি আমি জাতীয় দলে সুযোগ পেয়েছি। বুঝতে পারছি না আমার সঙ্গে এটা কি হচ্ছে। আমার কাছে এটা অবাস্তব মনে হচ্ছে। আমার লক্ষ্য ছিল আইপিএলে ধারাবাহিক ভাবে পারফরম্যান্স করে যাওয়া। তবে জাতীয় দলে সুযোগ পেয়ে এটা কীভাবে ভাষায় প্রকাশ করবো বুঝতে পারছি না। জাতীয় দলের জার্সি গায়েও ধারাবাহিকতা বজায় রাখতে পারবো এটাই আশা করি। আমার উপর আস্থা রাখায় নির্বাচকদের ধন্যবাদ জানাচ্ছি।”

Back to top button