টাইমলাইনবিনোদন

গত দুবছর ধরে চলছে বিয়ের কথা, ফের বড় বাধা বরুন-নাতাশার সম্পর্কে!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (bollywood) বরুন ধাওয়ান (varun dhawan) ও নাতাশা দালালের (natasha dalal) সম্পর্কের কথা জানতে আর কারোরই বাকি নেই। কোনো তারকার সঙ্গে নয়, বরং নিজের স্কুলের বান্ধবীর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে রয়েছেন বরুন। দুই পরিবারই জানেন দুজনের সম্পর্কের কথা। এমনকি বিয়ের (wedding) পরিকল্পনাও চলছে অনেকদিন ধরেই। কিন্তু আবারো বড় বাধার সম্মুখীন হয়েছেন বরুন নাতাশা।

সম্প্রতি এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে বরুধ জানান, গত দুবছর ধরে তাঁদের দুজনের পরিবারে বিয়ের পরিকল্পনা নিয়ে কথাবার্তা চলছে। ২০১৯ এই বিয়েটা হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু নানা কারণে তা আর হয়ে ওঠেনি। তারপরেই ২০২০ তে করোনা ও তার জেরে লকডাউন।

varun dhawan natasha dalal Bangla Hunt Bengali News
সব মিলিয়ে বড়সড় ধাক্কা খায় বরুন নাতাশার বিয়ের প্ল‍্যান। তবে অভিনেতা জানান, খুব শীঘ্রই নাতাশার।সঙ্গে সম্পর্কটাকে পরিণতি দিতে চান তিনি। তবে সেটা চলতি বছরেই হয়ে উঠবে কিনা তা তিনি নিশ্চিত করে বলতে পারছেন না।

প্রসঙ্গত, প্রখ‍্যাত পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ বলিউডের প্রথম সারির তারকা হলেও নাতাশা অভিনয় ইন্ডাস্ট্রির নন। তিনি একজন ফ‍্যাশন ডিজাইনার। এহেন বরুন নাতাশার প্রেম নিয়ে মানুষের কৌতূহলের অন্ত নেই। তবে নিজেদের সম্পর্কটা কোনোদিনই লোকচক্ষুর আড়ালে রাখেননি বরুন।

নাতাশা কার্যত তাঁর ‘ছোটবেলার প্রেম’। স্কুলে পড়াকালীন ক্লাস সিক্সে থাকতেই নাতাশার সঙ্গে প্রথম দেখা হয় তাঁর। বরুন জানান, মানেকজি কুপার স্কুলে পড়তেন তাঁরা দুজনে।

লাঞ্চ ব্রেকের সময় স্কুলের বাস্কেটবল কোর্টে নাতাশাকে প্রথম দেখেন বরুন। নাতাশার হাঁটা দেখেই নাকি প্রেমে পড়ে গিয়েছিলেন তিনি। তবে ডেট তখনি শুরু করেননি তাঁরা। এমনকি চারবার অভিনেতার প্রেম প্রস্তাবও ফিরিয়ে দেন নাতাশা। কিন্তু দমেননি বরুন‌।

অভিনেতা আরো জানান, অনেকদিন থেকেই নাতাশার সঙ্গে লিভ ইন করার ইচ্ছা রয়েছে তাঁর। কিন্তু নাতাশার বাড়িতে সবাই রাজি হলেও বেঁকে।বসেছেন বরুনের পরিবার। অবশ‍্য বাগদান ইতিমধ‍্যেই হয়ে গিয়েছে দুজনের।

Back to top button