টাইমলাইনভারত

পরিণতি পেল ছোটবেলার প্রেম, সাত পাকে বাঁধা পড়লেন বরুন-নাতাশা

বাংলাহান্ট ডেস্ক: বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বরুন ধাওয়ান (varun dhawan) ও নাতাশা দালাল (natasha dalal)। দীর্ঘদিনের প্রেম অবশেষে পরিণতি পেল আজ। আলিবাগের বিলাসবহুল বিচ রিসর্টে সাত পাকে বাঁধা পড়লেন বরুন ও নাতাশা। প্রকাশ‍্যে এল বিয়ের (wedding) প্রথম ছবি (photo)।সম্পূর্ণ পাঞ্জাবি রীতিতে হয় বরুন নাতাশার বিয়ে। সাদা শেরওয়ানিতে সেজেছিলেন বরুন। অপরদিকে নাতাশার পরনে ছিল সাদা ও রূপোলি লেহেঙ্গা চোলি। দুই পরিবারের সদস‍্য ও ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের উপস্থিতিতে হয় বিয়ে। প্রথম ছবি প্রকাশ‍্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

সম্প্রতি জানা গিয়েছিল ব‍্যাচেলর পার্টিতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছিলেন বরুন ধাওয়ান। আলিবাগে বিয়ের রিসর্টের থেকে কিছুটা দূরত্বে বসেছিল ব‍্যাচেলর পার্টির আসর। গাড়ি নিয়েই যাতায়াত করছিলেন বরুন। গভীর রাতে পার্টি থেকে রিসর্টে ফিরতে গিয়েই ঘটে দুর্ঘটনা। তবে তা তেমন মারাত্মক কিছু নয়। বরুনের গাড়ি দুর্ঘটনায় কিছুটা ক্ষতিগ্রস্ত হলেও সুস্থ রয়েছেন অভিনেতা।

আলিবাগের এক বিলাসবহুল বিচ রিসর্টে বসে বিয়ের আসর। আগে শোনা গিয়েছিল পাঁচদিন ধরে চলবে বরুন ও নাতাশার রাজকীয় বিয়ের যাবতীয় অনুষ্ঠান। তবে সম্প্রতি সংবাদ মাধ‍্যম সূত্রে খবর মিলেছে, করোনা পরিস্থিতিতে একদিনেই বিয়েটা মিটিয়ে ফেলতে চাইছেন ধাওয়ানরা।

ঘনিষ্ঠ সূত্রের খবর, রবিবার রাতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বরুন নাতাশা। শুধুমাত্র বর কনের প‍রিবার ও তাঁদের ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের উপস্থিতিতেই হয় বিয়ে। রিসেপশনের জন‍্য তৈরি হয়েছে ৫০ জন অতিথির একটি তালিকা। সেই তালিকায় নাম রয়েছে শাহরুখ খান, সলমন খান ও বরুনের ‘মেন্টর’ পরিচালক প্রযোজক করন জোহরের। কোভিড রিপোর্ট নিয়ে আলিবাগ পৌঁছান করন।

পরিচালক ডেভিড ধাওয়ান ডায়াবেটিসে আক্রান্ত। উপরন্তু সম্প্রতি হার্ট অ্যাটাকও হয়েছিল তাঁর। এমন অবস্থায় গ্র‍্যান্ড রিসেপশন করে বাবার স্বাস্থ‍্য নিয়ে ঝুঁকি নিতে চান না বরুন ও রোহিত। তবে রিসেপশন যে নেহাত সাদামাটা ভাবে হতে চলেছে তা একেবারেই নয়।

Back to top button