টাইমলাইনবিনোদন

সানিয়ার প্রেমে হাবুডুবু খাওয়ার অবস্থা, আপেল দিতে গিয়ে ধমক খেয়েছিলেন বরুন ধাওয়ান!

বাংলাহান্ট ডেস্ক: গত কয়েকদিন ধরে সংবাদ শিরোনাম জুড়ে শুধু দুটো নাম সানিয়া মির্জা (Sania Mirza) এবং শোয়েব আখতার। ভারত ও পাকিস্তানের মধ‍্যেও বিবাহ বন্ধন তৈরি হতে পারে সেটা দেখিয়ে দিয়েছিলেন তাঁরা। কিন্তু সেই বিয়েও এবার খাদের ধারে এসে দাঁড়িয়েছে, দাবি সানিয়া শোয়েবের ঘনিষ্ঠ সূত্রের। আবারো লাইমলাইটে এসেছেন সানিয়া, তবে এবারে আর শোয়েবের জন‍্য নয়। বরং বরুন ধাওয়ানের (Varun Dhawan) জন‍্য।

ভারতীয় টেনিস তারকার উপরে এক সময়ে অনেকেই রীতিমতো ‘ফিদা’ ছিলেন। সানিয়ার অসংখ‍্য গুণগ্রাহীর মধ‍্যে একজন ছিলেন বরুন। তখন অবশ‍্য তিনি অভিনয়ে আসেননি। তবে বিনোদন জগতের সঙ্গেই যুক্ত ছিলেন। তখনি সানিয়ার সঙ্গে তাঁর মুখোমুখি দেখা।


সম্প্রতি এক সাক্ষাৎকারে বরুন বলেন, তিনি ম‍্যাড প্রোডাকশনস নামে একটি প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন। একটি বিজ্ঞাপনে কাজ করছিলেন তিনি, যেখানে অভিনয় করেছিলেন সানিয়া মির্জা। বরুনের উপরে নির্দেশ ছিল ৩০০ টি জুতো নিয়ে আসার। ভাড়া করে নিয়েও এসেছিলেন তিনি।

বরুন জানান, সানিয়ার উপরে রীতিমতো দুর্বল ছিলেন তিনি। বিজ্ঞাপনের শুটের সময়ে তাঁর কাছে একটি আপেল চেয়েছিলেন টেনিস তারকা। সানিয়াকে আপেলটা দিতে গিয়ে হাত কেঁপে গিয়েছিল বরুনের। আন্টি বলে সম্বোধন করেছিলেন তাঁকে।

অন‍্যদিকে বরুনকে দেখে সানিয়ার মা ভেবেছিলেন তিনি হয়তো উন্মাদ। আপেল নিয়ে আসার জন‍্য ধমকও দিয়েছিলেন। তবে সানিয়া এসে সে যাত্রা বাঁচিয়ে দিয়েছিলেন বরুনকে। ওই বিজ্ঞাপনে কাজ করার জন‍্য ৫ হাজার টাকা পেয়েছিলেন তিনি, সেটাও জানান অভিনেতা।

প্রসঙ্গত, ২৫ নভেম্বর মুক্তি পেয়েছে বরুন ধাওয়ান এবং কৃতি সানন অভিনীত ‘ভেড়িয়া’। নেকড়ে মানব নিয়ে তৈরি এই হরর কমেডির প্রথম প্রতিক্রিয়াও খুব একটা মন্দ আসেনি। যদিও ভেড়িয়া বক্স অফিসে কতটা ছাপ ফেলে তা জানার জন‍্য দিন দুয়েক অপেক্ষা করতে হবে।

Related Articles