টাইমলাইনবিনোদন

শ্বশুরবাড়ির আপত্তি, বিয়ের পর অভিনয়কে বিদায় জানাচ্ছেন বরুন! পোস্ট ঘিরে তুমুল চাঞ্চল‍্য

বাংলাহান্ট ডেস্ক: অতি সম্প্রতি ছেলেবেলার প্রেমিকা নাতাশা দালালের (natasha dalal) সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন বরুন ধাওয়ান (varun dhawan)। আলিবাগের বিলাসবহুল রিসর্টে বসেছিল রাজকীয় বিয়ের আসর। বরুন নাতাশার বিয়ে নিয়ে হইচই কম হয়নি। এখনো নেটিজেনরা মজে রয়েছে বরুনের রূপকথার মতো বিয়ের ছবিতে।

রবিবার বিয়ে সেরে সবে মাত্র গতকাল মঙ্গলবার স্ত্রীকে নিয়ে মুম্বই ফিরেছেন বরুন। এরই মাঝে নয়া গুঞ্জনে তোলপাড় শুরু হয়েছে নেটদুনিয়ায়। বিয়ের পর নাকি অভিনয় জগৎকে বিদায় জানাবেন অভিনেতা। আর নাকি তাঁকে দেখা যাবে না বড়পর্দায়। এমনি বিষ্ফোরক তথ‍্য ফাঁস করেছেন দক্ষিণী অভিনেত্রী শ্রদ্ধা শ্রীনাথ (shraddha srinath)।


নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে বরুন নাতাশার বিয়ের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েই এই বিষ্ফোরণ ঘটিয়েছেন শ্রদ্ধা। তিনি লেখেন, ‘আরো এক জন ভাল অভিনেতা হারিয়ে গেলেন। এটা দুঃখজনক যে আমরা আর তাঁকে পর্দায় দেখতে পাবো না। নিশ্চয়ই তাঁর স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকেরা তাঁকে অন‍্য অভিনেত্রীদের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ‍্য করতে দেবেন না। সম্ভবত এবার পুরুষকেন্দ্রিক ছবিই তিনি করবেন শুধু। তাও ব‍্যক্তিগত ও পেশাগত জীবন ব‍্যালেন্স করা খুব কঠিন হবে। যাই হোক শুভেচ্ছা রইল বরুন।’

এরপরেই আরো একটি পোস্ট করেন শ্রদ্ধা। তিনি লেখেন, ‘পুরো প্রশ্নটার ক্ষেত্রে শুধু লিঙ্গটা পালটে দিয়েছিলাম‍। তাতে গোটা বিষয়টা খুব হাস‍্যকর মনে হল তাই না? কিন্তু একজন অভিনেত্রীর ক্ষেত্রে এই প্রশ্নগুলো উঠলে আর সেটা অবাস্তব মনে হয় না তাই না?’


আসলে পুরো পোস্টটাই সমাজের একাংশের প্রতি কটাক্ষ করে করেছেন শ্রদ্ধা। একজন অভিনেত্রীকে বিয়ের প্রতি বহু প্রশ্নের সম্মুখীন হতে হয়। সংসার সামলে অভিনয় কিভাবে করবেন তিনি, আগের মতো আর অন‍্য অভিনেতাদের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ‍্যে অভিনয় করতে পারবেন কিনা, শ্বশুরবাড়ি এই বিষয়গুলোকে মেনে নেবে কিনা। তবে কি সেক্ষেত্রে অভিনয় জগৎকে বিদায় জানাবেন তিনি, এমন বহু প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে। কিন্তু একজন অভিনেতাকে কখনোই এধরনের প্রশ্ন করা হয় না। সেটাকেই কটাক্ষ করেছেন শ্রদ্ধা।

Back to top button