টাইমলাইনআন্তর্জাতিক

পাকিস্তানে ভারতীয় হাই কমিশনারকে বাইক নিয়ে পিছু করল ISI এজেন্ট! প্রকাশ্যে এলো ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ পাকিস্তানে (Pakistan) ভারতীয় দূতবাসের হাই কমিশনারকে বিরক্ত করার ভিডিও (Video) সামনে এসেছে। পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে ভারতীয় উপ হাইকমিশনার গৌরব আলুওয়ালিয়াকে (gaurav ahluwalia) বিরক্ত করার ষড়যন্ত্র কষা হচ্ছে। ৩১ মে আইএসআই (ISI) এর এজেন্টরা বাইকে করে উপ হাইকমিশনার গৌরব আহলুবালিয়ার পিছু নেয়। এই ঘটনার ভিডিও সামনে এসেছে।

সংবাদসংস্থা ANI একটি ভিডিও জারি করে বলেছে যে, আলুওয়ালিয়া বাড়ি যাওয়ার সময় আইএসআই এর এজেন্ট ওনার পিছু নেয়। মিডিয়া রিপোর্টস অনুযায়ী, আলুওয়ালিয়ার বাড়ির বাইরে পাকিস্তানের গোয়েন্দা সংস্থার অনেক এজেন্ট গাড়ি আর বাইকে করে নজর রাখত। বিগত কিছু সময় ধরে পাকিস্তানে লাগাতার ভারতীয় কমিশনারের সদস্যদের ষড়যন্ত্র করে বিরক্ত করা হচ্ছে।

লাগাতার ঘটে যাওয়া এমন ঘটনার পর ভারতীয় হাইকমিশন পাকিস্তানি বিদেশ মন্ত্রালয়কে চিঠি লিখে তদন্ত করার দাবি জানিয়েছে। পাকিস্তানি মিডিয়া রিপোর্টে এখন চর্চা চলছে যে, পাকিস্তান ভারতীয় হাইকমিশন থেকে অনেক আধিকারিকদের ভারতে ফেরত পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।

৩১ মে দিল্লী পুলিশ পাকিস্তানি দূতাবাস থেকে দুই অফিসারকে গোয়েন্দাগিরি করার সময় হাতেনাতে ধরে ফেলে। তাদের তখন গ্রেফতার করা হয়, যখন তাঁরা এক ব্যাক্তিকে পয়সার লোভ দেখিয়ে সুরক্ষার সাথে জড়িত তথ্য চাইছিল। ওই দুই পাকিস্তানি গোয়েন্দা কমিশনে ভিসা সহায়ক হিসেবে কাজ করত।

Related Articles