টাইমলাইনবিনোদন

সাতটি ঘোড়ায় টানা রথে আসবেন ভিকি! পঞ্জাবি খাবার থেকে ১০০ টি দোকানের মিষ্টির ব‍্যবস্থা ক‍্যাটরিনার বিয়েতে

বাংলাহান্ট ডেস্ক: গত এক মাসের জল্পনা কল্পনা অবশেষে বাস্তবে পরিণত হতে চলেছে। বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন ক‍্যাটরিনা কাইফ (katrina kaif) ও ভিকি কৌশল (vicky kaushal)। বহু গুঞ্জন, কানাঘুঁষোর অবসান ঘটিয়ে সপরিবারে রাজস্থান উড়ে গিয়েছেন ‘ভিক‍্যাট’। বিয়ের ভেন‍্যুতে পৌঁছেও গিয়েছেন তাঁরা। আগামীকাল থেকেই শুরু হয়ে যাবে প্রাক বিয়ের অনুষ্ঠান।

বিয়ের ছবি, ভিডিও সহ যেকোনো বিয়ের যেকোনো আগাম ঝলক প্রকাশ‍্যে আসার থেকে আটকানোর জন‍্য কোনো চেষ্টা চরিত্র বাদ রাখেননি ক‍্যাটরিনা কাইফ। এমনকি শোনা গিয়েছে, হেভিওয়েট বিয়ের সমস্ত ছবি, ভিডিওর স্বত্ব নাকি ১০০ কোটি টাকায় বিক্রি হবে। তার আগেই প্রকাশ‍্যে এল এই ‘সুপার সিক্রেট’ ভিভিআইপি বিয়ের মেনু।


বিয়ের আগে পর্যন্ত নাকি ‘নো কার্বোহাইড্রেট’ ডায়েটে ছিলেন ক‍্যাট সুন্দরী। তাই বিয়েতে যাকে বলে কবজি ডুবিয়ে খাবেন তিনি। এতদিনে অনেকেই জেনে গিয়েছেন, অভিনেত্রীর প্রিয় ডার্ক চকোলেট ব্রাউনি। এই দিয়েই নাকি ভিকি প্রোপোজ করেছিলেন ক‍্যাটরিনাকে। তাই তাঁর বিয়েতে মিষ্টির ঢালাও ব‍্যবস্থা থাকবে না তা হতে পারে না।

জানা যাচ্ছে, ১০০ টি নামী মিষ্টির দোকান থেকে প্রতিনিধিরা ইতিমধ‍্যেই এসে পৌঁছেছেন বিবাহ আসরে। ধরমশালায় তাঁদের থাকার ব‍্যবস্থা হয়েছে। একটি ট্রাক ভর্তি করে তাজা সামগ্রী আনা হয়েছে। ভিকির পঞ্জাবি পরিবারের জন‍্য থাকছে ছোলে ভাটুরে থেকে বাটার চিকেন পর্যন্ত সবই।

এতেই চমকে গেলেন? সবে তো শুরু! সর্বভারতীয় সংবাদ মাধ‍্যম সূত্রে খব‍র, সাতটি ঘোড়ায় টানা রথে ক‍্যাটরিনাকে বিয়ে করতে আসবেন ভিকি। কাঁচে ঢাকা মণ্ডপে বসবে বিয়ের আসর। দেখার মতো যে একটা কাণ্ড হবে তা বোঝাই যাচ্ছে।


রবিবার সন্ধ‍্যাতেই ট্র‍্যাডিশনাল পোশাকে সেজে ভিকির বাড়িতে উপস্থিত হতে দেখা গিয়েছিল ক‍্যাটরিনা ও তাঁর মা এব‌ বোনকে। শোনা গিয়েছে, সম্ভবত রবিবারেই অভিনেতার বাড়িতে আয়োজন করা হয়েছিল আইনি বিয়ের। তার সাক্ষী হিসেবেই উপস্থিত ছিলেন ক‍্যাটরিনার পরিবারের সদস‍্যরা।

সাদা রাফল শাড়ি ও সিক‍্যুইনের ব্লাউজে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। কানে ঝোলা দুল পরেছিলেন তিনি, লম্বা চুল রেখেছিলেন খোলা। পাপারাৎজির দিকে তাকিয়ে হাসিমুখে হাত নাড়তে দেখা গিয়েছে ক‍্যাটরিনাকে। তবে এদিন পাপারাৎজি বা সাংবাদিকদের কোনো প্রশ্নেরই উত্তর দেননি অভিনেত্রী বা তাঁর পরিবার।

Related Articles

Back to top button