fbpx
টাইমলাইনবিনোদন

একসঙ্গে রাতের দীপাবলি পার্টি থেকে বেরোলেন ক্যাটরিনা-বিকি

বাংলা হান্ট ডেস্ক: অমিতাভ বচ্চনের দীপাবলি পার্টি থেকে একসঙ্গে বেরিয়ে যেতে দেখা যায় তাঁদের। দীপাবলি পার্টি থেকে বেরিয়ে একসঙ্গে দাঁড়িয়ে বেশ কিছুটা সময় কাটানোর পর আলাদা গাড়ি করে সেখান থেকে বেরিয়ে যেতে দেখা যায় বিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফকে। বিকি এবং ক্যাটরিনার সেই ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়ে যায় জোর সমালোচনা।

 

ক্যাটরিনা কাইফের সঙ্গে কি নতুন করে সম্পর্কে জড়ালেন বিকি কৌশল? সম্প্রতি এমনই প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। বি টাউনের গুঞ্জন, বি টাউনের প্রথম সারির কোনও অভিনেত্রীর সঙ্গে সখ্যতা বাড়তে শুরু করে বলেই বিকির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় তাঁর দীর্ঘদিনের বান্ধবী হারলিন শেঠির। শোনা যায়, ভূমি পেদনেকরের জন্যই নাকি বিকি এবং হারলিনের মধ্যে দূরত্ব বাড়তে শুরু করে। কিন্তু পরে ভূমি পেদনেকরের জায়গায় বসে ক্যাটরিনার নাম।

খবর পাওয়া যায়, ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি বিকির বিচ্ছেদ হয়ে যায় হারলিনের সঙ্গে। এ প্রসঙ্গে সম্প্রতি মুখ খুলতে দেখা যায় বিকিকে। তিনি বলেন, ক্যাটরিনার সঙ্গে তাঁর নাম জড়িয়ে যে খবর ছড়িযেছে, তা একেবারেই সত্যি নয়। এখন ক্যাটরিনা তো পরে অন্য কোনও সুন্দরী অভিনেত্রীর সঙ্গে আবার তাঁর নাম জড়িয়ে গল্প শুরু হবে। তাই এসব বিষয়ে তিনি মাথা ঘামান না বলেও স্পষ্ট জানান ‘উরি’ অভিনেতা।

 

প্রসঙ্গত, রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর সলমন খানের সঙ্গে ফের জুড়তে শুরু করে ক্যাটরিনার সম্পর্ক। তবে ক্যাটরিনা এবং সলমন খান, একে অপরের ভাল বন্ধু বলে বার বার দাবি করা হয়েছে।

Back to top button
Close
Close