টাইমলাইনভাইরালভারতভিডিওরাজনীতি

Video: জাতীয় সঙ্গীত গাইতে পারলেন না বিহারের শিক্ষামন্ত্রী, সমালোচনায় মুখর কংগ্রেস

বাংলাহান্ট ডেস্কঃ বিহারের নতুন শিক্ষামন্ত্রী ডাঃ মেওয়ালাল চৌধুরীর (Mewalal Chaudhary) একটি ভিডিও ভাইরাল (Viral video) হয়েছে স্যোশাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে সমালোচিত হয়েছেন বিহারের শিক্ষামন্ত্রী। এই নতুন শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগও তোলা হয়েছে। এই ঘটনায় RJD লাগাতার বিহারের নীতিশ সরকারকে আক্রমণ করে চলেছে।

জাতীয় সঙ্গীত গাইতে অক্ষম শিক্ষামন্ত্রী!
সম্প্রতি মহারাষ্ট্রের কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম তাঁর অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করনে। সেই ভিডিওকে ঘিরেই সমালোচনার ঝড় ওঠে স্যোশাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায়, বিহারের নতুন শিক্ষামন্ত্রী ডাঃ মেওয়ালাল চৌধুরী জাতীয় পতাকা উত্তোলন করে জাতীয় সঙ্গীত গাইছেন। জাতীয় সঙ্গীত পরিবেশন করলেও, তিনি তা সঠিকভাবে গাইতে অক্ষম। মাঝের শব্দ ভুলে গিয়ে অন্য শব্দ ধার করে জাতীয় সঙ্গীত গাইছেন।

কটাক্ষ করলেন সঞ্জয় নিরুপম
এই ভিডিও শেয়ার করে সঞ্জয় নিরুপম কটাক্ষ করে ট্যুইটে লেখেন, ‘ইনি হলেন বিহারের নতুন শিক্ষামন্ত্রী। শোনা যায়, তিনি নাকি এর আগে একটি বিশ্ববিদ্যালয়ের ভাইস চান্সেলর ছিলেন। কি অবস্থা জাতীয় সঙ্গীতও ঠিকমত গাইতে পারছেন না। এমনকি দুর্নীতির অভিযোগও রয়েছে তাঁর উপর। ভারতীয় গণতন্ত্রের এই পাপ ধোবে কে?’

সমালোচনার শিকার হন মুখ্যমন্ত্রী নীতিশ কুমার
সম্প্রতি বিহারে RJD কে নির্বাচনে পরাজিত করে NDA জয়লাভ করে। সেইমতই বিহারের মুখ্যমন্ত্রীর আসনে ৭ তম বারের জন্য আবারও শপথ গ্রহণ করেন মুখ্যমন্ত্রী নীতিশ কুমার। বিহারের নতুন শিক্ষামন্ত্রীর এহেন আচরণে সমালোচনার মুখোমুখি হতে হয় মুখ্যমন্ত্রী নীতিশ কুমারকেও।

Back to top button