টাইমলাইনভাইরালআন্তর্জাতিক

৫ লাখ টাকা খরচ করে ঘুম , ভাইরাল ভিডিও

মাঠে তখন চলছে টানটান উত্তেজনা। কিন্তু তারই মাঝে নিজের ঘুম টা সেরে নেওয়ার কথা মনে পরে বোধ হয় এই ব্যাক্তির। তিনি মনে করেন এইটাই ঘুমিয়ে নেওয়ার সব থেকে ভালো সময়। তাই প্রায় ৫ লাখ (5 lakhs) টাকা খরচ করে টিকিট কিনে তিনি দিব্বি ঘুমিয়ে পরলেন স্টেডিয়ামের ভিতরেই। তা ই এক ক্রীড়া সাংবাদিক তাঁর টুইটার হ্যান্ডেল থেকে আপলোড করতেই ভাইরাল হয় সেই ভিডিও।

রবিবার মার্কিন মুলুকের মায়ামির হার্ড রক স্টেডিয়ামে চলছিল রাগবি টুররামেন্ট, সুপার বোলের ফাইনাল ম্যাচ। পিছিয়ে থেকেও ম্যাচ জিতে নেয় ‘ক্যান্সাস সিটি চিফস’। সান ফ্রান্সিসকো ৪৯ ইআরএস কে তারা ৩১-২০ পয়েন্টে হারায়।

কে সেই ব্যক্তি? কিভাবে ভাইরাল ভিডিও?

ফাইনাল ম্যাচের ভিডিও যতনা ছড়িয়েছে তাঁর থেকে বেশি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে দামি ঘুম। আসলে ওই ব্যক্তি যে আসনে বসেছিলেন খেলা দেখার জন্য, তার টিকিটের দাম ছিল সাত হাজার মার্কিন ডলার ( ভারতীয় মুদ্রায় প্রায় ৪ লাখ ৯৭ হাজার ৯০০ টাকা)। ক্রীড়া সাংবাদিক কারিসা ম্যাক্সওয়েল ওই ভিডিও পোস্ট করেছেন। আর যে ব্যক্তি ঘুমিয়ে পরেছিলেন তিনি ম্যানেজমেন্ট কন্সালটেন্সির ‘টেনিও’ র চেয়ারম্যান ও সি.ই.ও ডিক্ল্যান কেলি। ভিডিও তে দেখা যাচ্ছে, চেয়েরে বসে পায়ের উপর পা তুলে পিছনের দেওয়ালে মাথা ঠেকিয়ে বেশ আয়েশ করে ঘুমাচ্ছেন তিনি।

কারিসার ক্যামেরা বাঁ দিক থেকে ডান দিকে প্যান করে গোটা স্টেডিয়ামটি ধরার চেষ্টা করছিল। শেষে ক্যামেরা ফোকাস করেছে কেলিকে। ম্যাচের এক উত্তেজিত মুহুর্তে প্রায় সব দর্শক আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে পরেছেন, এমন সময় কেলি রয়েছে নিজের জগতে ঘুমিয়ে। অথচ তাঁর টিকিটের মূল্য প্রায় পাঁচ লাখ টাকা।

কেলি কেন খেলা দেখতে এসে ঘুমিয়ে পড়লেন বা কখন উঠলেন তা জানা সম্ভব হয়নি। তবে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও যে বহু মানুষের মন কেড়ে নিয়েছে তা বলা চলে।

দেখুন সেই ভিডিও-

Back to top button