টাইমলাইনভারত

পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানাতে সাইকেল চালালেন রবার্ট ভাদ্রা, ট্রোল শুরু সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি পেট্রোল, ডিজেলের দাম বৃদ্ধি পাওয়া নিয়ে কেন্দ্র সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে শুরু করেছে বিরোধিরা। এই পরিপ্রেক্ষিতে রবার্ট রাজেন্দ্র ভাদ্রা (প্রিয়াঙ্কা ভাদ্রার স্বামী) অভিনব উপায়ে সরকারের বিরোধিতা করেছেন। আসলে ভাদ্রা আজ সাইকেল চালিয়ে নিজের দফতরে পৌঁছান।

রবার্ট ভাদ্রা মিডিয়ার মুখোমুখি হয়ে বলেন, সাধারণ মানুষ আজ খুবই বড়ো সমস্যার মুখোমুখি। সাধারণ নাগরিকদের নিত্যদিন যে সমস্যা অনুভব করে তা আজ আমি অনুভব করছি। একই সাথে ভাদ্রা বলেন, পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধি হওয়ার কারণে লোকজন রাস্তায় নেমে পড়েছে। রবার্ট ভাদ্রার সাইকেল চালানো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অনেকে এই ভিডিও নিয়ে ট্রোল শুরু করেছেন। এক সোশ্যাল মিডিয়া ইউজার লিখেছেন, জামাইবাবু আর কতো ড্রামা করবেন? আরো একজন ইউজার লিখেছেন, এই খবর এই মাসের শ্রেষ্ঠ খবর।

Robert vadraRobert vadra

জানিয়ে দি, পেট্রোল ডিজেলের দাম লাগাতার ১২ দিন বৃদ্ধি পেয়েছে। যার দরুন দিল্লীতে পেট্রোলের দাম ৯০.৫৮ টাকা পৌঁছেছে, ডিজেলের দাম ৮০ টাকার উপরে গেছে। কয়েক দিন আগেই দেশের কিছু প্রান্তে পেট্রোলের দাম ১০০ টাকা পার করেছিল।

https://twitter.com/AHindinews/status/1363706961888337921?s=19

আর এই নিয়েই বিরোধিরা কেন্দ্র সরকারের বিরুদ্ধে মুখর হয়েছে। রাহুল গান্ধী এই ইস্যুতে মোদী সরকারকে আক্রমন করেছিলেন। রাহুল গান্ধী বলেছিলেন, এই সরকারের আমলে শুধুমাত্র দ্রব্যমূল্য বৃদ্ধির বিকাশ হচ্ছে।

Back to top button