টাইমলাইনভাইরাল

ভুঁড়ি যখন রক্ষাকবচ: কুয়োর মধ্যে পড়েও বাঁচল প্রাণ, ভাইরাল হল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও : ভুঁড়ি নিয়ে কতই না সমস্যা আমাদের, কিন্তু সম্প্রতি এমন এক ভিডিও ভাইরাল (viral video) হয়েছে যেখানে দেখা যাচ্ছে ভুঁড়িই বাঁচিয়ে দিল এক মানুষের প্রাণ। যা দেখে হাসি থামাতে পারছেন না নেটাগরিকরা।

চীনা নাগরিক লিউ এর প্রাণ বাঁচিয়েছে তার বিশাল ভুঁড়ি। মানসিক ভাবে অসুস্থ লিউ চীনের হেনান প্রদেশের বাসিন্দা। তার বাড়িতে রয়েছে একটি কুয়ো। তবে এই কুয়োটি আমাদের সাধারণ কুয়োর থেকে আলাদা। কুয়োটি গভীর হলেও ভীষনই সংকীর্ণ। কুয়োর মুখটি ম্যানহোলের মতো ছোট।

জানা যাচ্ছে তার পরিবারের লোক কুয়োর মুখটি কাঠের পাটাতন দিয়ে ঢেকে রাখতেন। মানসিক ভাবে অসুস্থ লিউ সেই কাঠের পাটাতনের ওপর লাফালে ওজনের কারনে সেটি ভেঙে যায়। কিন্তু লিউ এর বিশাল ভুঁড়িই তাকে বাঁচিয়ে দেয় এ যাত্রায়। ভুঁড়ি আটকে যায় কুয়োর মুখে। আর সে কারনেই লিউ কুয়োতে পড়ে যায় নি।

কুয়োর মুখে লিউ আটকে ছিলেন কয়েক ঘন্টা। বেশ কিছুক্ষণ পর উদ্ধারকারী দল এসে তাকে উদ্ধার করে। সন্দেহ নেই লিউ এর জায়গায় রোগা পাতলা লোক হলে কুয়োতে পড়ে প্রাণহানি ঘটতে পারত। কিন্তু লিউ এর বিশাল বপু তাকে বাঁচিয়ে দেয়। ভিডিও দেখে ভুঁড়ির উপকারিতা নিয়েই বর্তমানে মেতেছে নেটপাড়া। হু হু করে ভাইরাল হয়েছে ভিডিওটি।

Back to top button
Close