টাইমলাইনভিডিওক্রিকেটIPL

বাবা আউট হওয়ায় ভারাক্রান্ত ওয়ার্নারের মেয়ে, স্টেডিয়ামে ভেঙে পড়ল কান্নায়! রইল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ  শুরু হয়েছে আইপিএল। ফলে মাঠ এবং মাঠের বাইরে জনপ্রিয় এই খেলাকে কেন্দ্র করে দর্শকদের মধ্যে উন্মাদনা রয়েছে চরমে। দশটি টিমকে নিয়ে শুরু হওয়া এবারের আইপিএলে প্রতিটি ম্যাচ হচ্ছে অত্যন্ত আকর্ষণীয়। তবে গতকাল মাঠের খেলাকে ছাপিয়ে গেলো মাঠের বাইরের একটি ঘটনা।

গতকাল আইপিএলের উত্তেজক ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর এবং দিল্লি ক্যাপিটালস পরস্পরের মুখোমুখি হয়। ফলে স্বভাবতই এই ম্যাচের দিকে নজর ছিল সকল ক্রিকেটপ্রেমীদের। একদিকে যেমন বিরাট কোহলি-ডুপ্লেসি জুটির অনবদ্য পারফরম্যান্স আবার অন্যদিকে ডেভিড ওয়ার্নার এবং ঋষভ পন্থ সমৃদ্ধ দিল্লি টিম। ম্যাচের শুরুতে অবশ্য ব্যাঙ্গালোর প্রথমে ব্যাট করে পাঁচ উইকেটের বিনিময়ে 189 রান তোলে। আর পরবর্তীতে দিল্লি ব্যাট করতে নেমে সেই টার্গেট তুলতে ব্যর্থ হলেও মাঠের বাইরের একটি ঘটনাকে কেন্দ্র করে এদিন একটি ভিডিও ভাইরাল হয়ে ওঠে।

দিল্লির ব্যাটসম্যান তথা অস্ট্রেলিয়ার মারকুটে প্লেয়ার ডেভিড ওয়ার্নারকে যখন আউট হয়ে মাঠ ছাড়তে দেখা যায়, তখন ক্যামেরায় ধরা পড়ে স্টেডিয়ামে বসে থাকা ওয়ার্নারের মেয়ের ছবি। স্বভাবতই, বাবার আউট হওয়া কোনমতেই মেনে নিতে পারেনা সে আর সেই কারণেই মাঠের বাইরে বসে তাকে কাঁদতেও দেখা যায়। এই দৃশ্যটি প্রকাশ্যে আসার পরই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠে। ওয়ার্নারের অপর মেয়েও যে বাবার আউট কোনোভাবেই মেনে নিতে পারেনা, তা ভিডিওয় এদিন পরিষ্কার চোখে পড়ে।

প্রসঙ্গত, এদিন ব্যাঙ্গালোর প্রথম ব্যাট করে বিশাল রানের লক্ষ্যমাত্রা রাখে দিল্লির কাছে। প্রথমদিকে পাঁচ উইকেট খুব দ্রুত হারালেও পরবর্তীতে দীনেশ কার্তিকের হাফ সেঞ্চুরির ওপর নির্ভর করে 190 রানের লক্ষ্যমাত্রা রাখে ব্যাঙ্গালোর। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে প্রথমটা ভালো শুরু করলেও ওয়ার্নারের উইকেট হারানোর পর তাদের ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়তে হয়। 12-তম ওভারের মাথায় শ্রীলংকার হাসরঙ্গাকে রিভার্স সুইপ মারতে গিয়ে এলবিডব্লিউ হন ডেভিড ওয়ার্নার। প্রথমে আউট না দিলেও ডিআরএস এর মাধ্যমে সিদ্ধান্ত বদল হয় এবং মাঠ ছাড়তে বাধ্য হন অস্ট্রেলিয়ার এই মারকুটে ব্যাটসম্যান। এরপরে প্রাণপণ চেষ্টা করলেও 173 রানে থেমে যায় দিল্লির ইনিংস এবং ম্যাচের শেষে 16 রানে ব্যাঙ্গালোরের কাছে পরাজয় স্বীকার করে তারা।

Related Articles