টাইমলাইনবিনোদন

একঘেয়ে হয়ে গিয়েছে, হল্লাপার্টির ন‍্যাকামি আর ভাল লাগছে না! ‘মিঠাই’ নিয়ে বিরক্ত দর্শক

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিভিশনে ইতিহাস সৃষ্টি করেছে ‘মিঠাই’ (Mithai)। জি বাংলার এই সিরিয়াল রেকর্ড গড়ে সবথেকে বেশি সময় ধরে বাংলা সেরা থেকেছে। মাঝে কিছুদিন নিজের সিংহাসন হারালেও এখন সগৌরবে মুকুট ফেরত এনেছে মিঠাই। জি বাংলার গৌরব পুনপ্রতিষ্ঠা করেছে মোদক পরিবার। কিন্তু তবুও নিন্দার হাত থেকে রেহাই পাচ্ছে না মিঠাই।

কেন? সিদ্ধার্থ ফিরে এসেছে স্বরূপে। রিকি দ‍্য রকস্টারের মুখোশ খুলে ষড়যন্ত্রকারীদের ফাঁস করে দিয়েছে সিড। এখন কোথায় এতদিন পর মিঠাই সিডের রাগ অনুরাগ পর্ব দেখাবে তা না, ভুলভাল ট্র‍্যাক এনে ঝগড়াই লাগিয়ে দিল! মিঠাইয়ের সাম্প্রতিক পর্ব দেখে রেগে আগুন দর্শকদের একাংশ।


পারিবারিক সিরিয়াল মিঠাই। এখানে নায়ক নায়িকার যেমন গুরুত্ব, হল্লা পার্টিরও ততটাই গুরুত্ব। আর তাই যখন তখন দুজনের মাঝে এসে পড়ে হল্লা শুরু করে দেয় তারা। আর এখন পায়ে পা বাঁধিয়ে ঝগড়া করে সবাই মিলে মনোহরায় এসে উঠেছে। ছেলে মেয়ে দুই পক্ষ হয়ে যুক্তিহীন ঝগড়া ঝামেলা করে চলেছে, দাবি নেটনাগরিকদের।

এখন মিঠাইতে শুধু ঝগড়াঝাঁটি আর কারণে অকারণে গান চালিয়ে নাচানাচি চলছে। উপরন্তু এই ট্র‍্যাকের জন‍্য মিঠাইকে বারবার দুর্বল দেখানো হচ্ছে। সিড সহ ছেলেরা পদে পদে অপমান করে চলেছে মিঠাই আর অন‍্য মেয়েদের। রীতিমতো খোঁচা দিয়ে দিয়ে ঝগড়া করছে।


এই এক গল্পের জন‍্য মিঠাই আর দেখতে ভাল লাগছে না, দাবি ক্ষুব্ধ দর্শকদের। সিরিয়ালের গল্প নাকি একঘেয়ে হয়ে যাচ্ছে। রুদ্র আর নীপার প্রেমের ব‍্যাপারটা এখনো হাস‍্যকর করে রাখা হয়েছে। উলটে পিঙ্কি জিকে ঢুকিয়ে বাংলা সিরিয়ালে ভুলভাল হিন্দি বলানো হচ্ছে। ‘রুদ্রীপা’র সম্পর্কটার একটা ঠিকঠাক পরিণতি দেখতে চান বলে সরব হয়েছেন অনেকেই।


তার উপর যে সিরিয়াল এতকিছু সত্ত্বেও বাংলা সেরা হচ্ছে তার প্রোমো দিতেই অনীহা চ‍্যানেলের। অথচ অন‍্য সব সিরিয়ালের প্রোমো প্রায় রোজই আসছে। দাঁত থাকতে নাকি দাঁতের মর্ম বুঝছে না চ‍্যানেল। সব মিলিয়ে দর্শকরা বেশ রেগেই রয়েছে মিঠাইয়ের উপরে। এমতাবস্থায় টিআরপি ধরে রাখাটাই সবথেকে বড় চ‍্যালেঞ্জ।

Related Articles

Back to top button