টাইমলাইনবিনোদন

বলিউডের নোংরা দিকের কথা প্রকাশ‍্যে আনলেন বিক্রম ভাট, জানালেন চমকে দেওয়ার মতো তথ‍্য!

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুত মামলায় মাদক (drugs) যোগ সামনে আসতেই নেটদুনিয়ায় শুরু হয়েছে শোরগোল। প্রতিদিনই নয়া নয়া তথ‍্য সামনে আসছে। একে অন‍্যকে দোষারোপ করার পালা চলছে প্রতিদিনই। এরই মাঝে প্রযোজক বিক্রম ভাট (vikram bhatt) মাদক মামলা নিয়ে এক বিষ্ফোরক মন্তব‍্য করেছেন।

অতিথিরা নিজেদের পছন্দ মতো মাদক নেয়
প্রযোজকের কথায়, “আমি বহু বড় পার্টিতে গিয়েছি। কিন্তু কখনো এমন কোনো পার্টিতে যাইনি যেখানে কেউ মাদক সেবন করেছে। আমি শুনেছিলাম কিছু কিছু পার্টিতে বিভিন্ন রকমের মাদক পরিবেশন করা হয়। ট্রেতে করে মাদক পরিবেশন করা হয়। অতিথিরা নিজেদের ইচ্ছামতো মাদক পছন্দ করে সেবন করে। কিন্তু আমি কখনো এমনটা দেখিনি।”


শুধু বলিউডেই মাদক সেবন হয়, এটা বলা হাস‍্যকর
বিক্রম ভাট প্রশ্ন তোলেন, NCB শুধু মাত্র বলিউডকেই নিশানা করছে কেন? তিনি বলেন, “আমি বলছি না যে বলিউডে মাদক সেবন হয় না কিন্তু এটা পুরো দুনিয়ায় হয়। তাই বলিউডেও না হওয়ার কিছু নেই। শুধু বলিউডেই মাদক সেবন হয়, এটা বলা হাস‍্যকর।”

বিক্রম ভাটের মেয়েও স্বীকার করেন মাদকের কথা
বলিউডে মাদক যোগ নিয়ে বিক্রম ভাটের মেয়ে কৃষ্ণা ভাটও মুখ খোলেন। তিনিও স্বীকার করেন বলিউড পার্টিতে মাদক সেবন করা হয়। এটা খুবই সাধারন ব‍্যাপার বলে মন্তব‍্য করেন তিনি। কৃষ্ণা আরও দাবি করেন, বলিউডে কেউ যদি নিজের ইচ্ছায় মাদক সেবন করে তাহলে তাতে আপত্তি থাকার কথা নয়। তবে তিনি জানান নিজে কখনো মাদক নেননি।

প্রসঙ্গত, এর আগে শার্লিন চোপড়াও বলিউড পার্টিতে মাদক পরিবেশনের কথা বলেছিলেন। তিনি বলেন, ‘মাদক থেকে সবসময়ই দূরত্ব বজায় রেখেছিলাম আমি। ইন্ডাস্ট্রিতে পার্টিতে ডেকে ট্রেতে করে মাদক সাজিয়ে অফার করা হয়। কিন্তু নেওয়া যাবে না।’

Back to top button