টাইমলাইনপশ্চিমবঙ্গ

এলাকায় বিদ্যুৎ না থাকায় টায়ার জ্বালিয়ে, কাঠের গুড়ি ফেলে রাস্তা অবরোধ

 

বাসন্তী- বেশ কয়েকদিন ধরে এলাকায় বিদ্যুৎ না থাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা। সোমবার বিকেলে ঘটনাটি ঘটেছে বাসন্তীর কাঁঠাল বেড়িয়া অঞ্চলের লস্কর মোড়ে।
পুলিশ ও স্থানীয় সূত্রের খবর,বেশ কিছুদিন ধরে ওই এলাকায় বিদ্যুৎ নেই।তার উপরে রয়েছে লো ভোল্টেজের সমস্যা।এরই প্রতিবাদে এদিন স্থানীয় লোকজন বাসন্তীর কলতলা- চুনাখালী রাস্তায় কাঠের গুঁড়ি ফেলে,টায়ারে আগুন ধরিয়ে, রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় গ্রামবাসীরা।প্রায় আধ ঘন্টা অবরোধের ফলে ওই রাস্তায় যান চলাচল অবরুদ্ধ হয়ে পড়ে।পরে খবর পেয়ে বাসন্তী থানার পুলিশ গিয়ে অবরোধকারীদের বুঝিয়ে অবরোধ তুলে দেয়।

 

স্থানীয় মানুষের অভিযোগ কয়েকদিন ধরে এলাকায় বিদ্যুৎ নেই।ফলে ছেলে মেয়েদের যেমন পড়াশোনায় ক্ষতি হচ্ছে তেমনি বিদ্যুৎ না থাকায় সমস্ত কাজের ক্ষতি হচ্ছে।তার উপরে প্রচন্ড গরমে মানুষ অতিষ্ঠ।বিদ্যুৎ দফতরকে জানিয়েও কোন কাজ না হয় তাই এদিন অবরোধের পথ বেছে নিতে হয়।


কাঁঠাল বেড়িয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান বুলা নাসরিন বলেন,ওই এলাকায় বেশ কিছুদিন ধরে বিদ্যুতের একটি ট্রান্সফর্মার পুড়ে যাওয়ায় সমস্যা তৈরি হয়েছে। বিষয়টি আমরা বিদ্যুৎ দফতরকে জানিয়েছি তারা এই বিষয় টি নিয়ে দেখছে।

Back to top button
Close