আন্তর্জাতিকটাইমলাইনভারত

চাঞ্চল্যকর রিপোর্টঃ গ্রেফতার হওয়া ২ জঙ্গির টার্গেটে ছিল দেশের বেশকিছু VIP

বাংলাহান্ট ডেস্কঃ সোমবার রাতে দুই সন্ত্রাসবাদীকে গ্রেপ্তার করে দিল্লী পুলিশের (delhi police) স্পেশাল সেল। জানা গিয়েছে, এই দুই সন্ত্রাসবাদীই জয়েশ-ই-মহম্মদ সংগঠনের সঙ্গে যুক্ত। এই দুই সন্ত্রাসবাদীরা হল আবদুল লতিফ মীর ও আশরাফ খাতানা। জানা গিয়েছে, এই জঙ্গীদের নিশানায় ছিলেন দেশের বেশ কয়েকজন VIP।

হামলা চালায় দিল্লী পুলিশের স্পেশাল টিম
দিল্লী পুলিশ সূত্রের খবর, বেশ কয়েকদিন ধরেই শাখা সরাই কালে খানেতে বেশ কয়েকজন সন্ত্রাসবাদীর উপস্থিতির খবর ছিল দিল্লী পুলিশের গোয়েন্দা বিভাগের কাছে। সেখানে নজর রেখে অবশেষে সোমবার রাতে পাকা খবর পেয়ে হামলা চালায় দিল্লী পুলিশের স্পেশাল টিম। গ্রেফতার করা হয় দুই সন্ত্রাসবাদীকে।

উদ্ধার হয় বেশ কিছু নথি সহ অস্ত্রশস্ত্রও
গ্রেফতার করা সন্ত্রাসবাদীদের থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি উদ্ধার করেছে দিল্লী পুলিশ। সেইসঙ্গে দুটি সেমি অটমেটিক পিস্তল, ১০ টি অবব্যহৃত কার্তুজ এবং কিছু বিস্ফোরক উদ্ধার করা হয়েছে। জানা গিয়েছে, এই দুই সন্ত্রাসবাদী জম্মু ও কাশ্মীরের বারামুল্লা এবং কুপওয়ারার বাসিন্দা। সরাসরি হোয়াটসঅ্যাপ গ্রুপের মাধ্যমে পাকিস্তানের সঙ্গে যোগাযগ রাখত।

টার্গেট ছিল দিল্লীর গুরুত্বপূর্ণ স্থান এবং VIP
আরও জানা গিয়েছে, এই দুই সন্ত্রাসবাদী পাকিস্তানের সঙ্গে যোগাযোগ রাখার মাধ্যমে তারা পাকিস্তানে গিয়ে উপযুক্ত প্রশিক্ষণ নিতেও চেয়েছিলেন। জাইশ কিংপিন মাসুদ আজহারের একটি ভিডিও ক্লিপিং পাওয়া গিয়েছে তাদের মোবাইল থেকে। জিজ্ঞাসাবদ করে দিল্লী পুলিশ জানতে পেরছে। এই দুই আতঙ্কবাদীদের টার্গেটে ছিলেন রাজধানী দিল্লীর বেশ কয়েকজন VIP এবং বেশ কিছু গুরুত্বপূর্ণ স্থান। জিজ্ঞাসাবাদ চলছে।

Back to top button