টাইমলাইনভাইরাল

মা জলহস্তীকে আদরে ভরিয়ে দিল মেয়ে, ভিডিও তুমুল ভাইরাল নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক / ভাইরাল ভিডিও : জলের তলায় মিষ্টি চুম্বন মা ও মেয়ে জলহস্তীর, চিড়িয়াখানার ক্যামেরায় ধরা পড়া এই ভিডিওটিই ভাইরাল (viral video) নেটপাড়ায়। এই ভিডিওটি এতটাই কিউট যে আপনি না ভালোবেসে থাকতে পারবেন না তাদের।

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল ছবি বা ভিডিও এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। আবার কোনো কোনো ভিডিও ও ছবি যেমন নেটপাড়াকে ভাবিয়ে তোলে তেমনই অনেক পোস্ট খারাপ সময়েও মন ভাল করে দেয়। তেমনই একটি মন ভালো করে দেওয়া ভিডিও এই মুহুর্তে ভাইরাল সামাজিক মাধ্যমে।

সিনসিনাটি চিড়িয়াখানা ও বোটানিক্যাল গার্ডেনের অফিসিয়াল ফেসবুক প্রোফাইল থেকে শেয়ার হওয়া এই ভিডিওটি একটি হিপোকে সাঁতার কাটতে দেখা যায়। হঠাৎই আরেকটি হিপোর সাথে ধাক্কা লাগে তার আর ধাক্কা লাগার সাথে সাথেই এক হিপোর ঠোঁট ছুঁয়ে যায় অন্য হিপোটির গালে।

শেয়ার হওয়ার পর এই ভিডিও দেখে ফেলেছেন ২.৪ লক্ষ নেট জনতা। পাশাপাশি, পোস্টটি প্রায় 26,000 রিয়াক্ট করা হয়ে এবং শেয়ার হয়েছে প্রায় 4,000 বার। মা মেয়ের এই আদর নিয়ে নেটগরিক বলেছেন, ” আমার বাচ্চাদের আসল ফুটেজ সকালে আমাকে চুম্বন করতে আসে। খুব সুন্দর,” আবার আরেকজন বলছেন, ” সে তার মাকে খুবই ভালবাসে “. অন্য একজন বারবার এমন মিষ্টি ভিডিও পোস্ট করবার অনুরোধ করেছেন। দেখে নিন ভাইরাল হওয়া ভিডিওটি

 

Back to top button