টাইমলাইনভাইরাল

একই মন্ডপে দুই প্রেমিকাকে বিয়ে করলেন চাষী, viral বিয়ের কার্ডের ছবি

viral : প্রতিদিনই হাজার হাজার ছবি ও ভিডিও ভাইরাল হয় নেট দুনিয়ায়। ভাইরাল হওয়া পোস্টগুলি যেমন আমাদের ভাবিয়ে তোলে তেমনই নির্ভেজাল আনন্দ দেয়। কিন্তু এবার ভাইরাল হওয়া এক বিয়ের কার্ড দেখে হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। এই দুর্মূল্যের বাজারে যখন একটি বিয়ে করেই হিমসিম খাচ্ছে সাধারণ মানুষ। তখন একই সাথে দুই প্রেমিকাকে একই মন্ডপে বিয়ে করলেন চাষী।

জানা যাচ্ছে, এই ঘটনা ঘটেছে ছত্তিশ গড়ে। চান্দু মৌর্য নামের এক ব্যক্তির প্রেমে পড়ে দুই যুবতী। দুজনেই তাকে বিয়ে করতে চায়। অগত্যা চান্দুকে দুই প্রেমিকাকেই বিয়ে করতে হয়, তাও একই সাথে একই মন্ডপে।

চান্দু পেশায় চাষী৷ চান্দু সুন্দরী নামের এক যুবতীর প্রেমে পড়ে সে। তাকে নিয়ে আসেন ঘরেও। এর ঠিক এক মাস পরে হাসিনা নামের আরো এক যুবতীর প্রেমে পড়ে চান্দু। হাসিনাকেও নিজের বাড়িতে নিয়ে আসেন তিনি। জানা যাচ্ছে, একই সাথে সহবাস করেছেন ঐ দুই মহিলা ও চান্দু।

এর বছর খানেক বাদে একে অপরকে বিয়ে করার সিদ্ধান্ত নেন তারা। উভয় পাত্রীরই এই বিয়েতে আপত্তি ছিল না। নিজেদের এই ত্রিকোণ সম্পর্ককে সামাজিক স্বীকৃতি দিতে ২০২১ সালের তিন জানুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হন ৩ জন।

এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিন পরিবারই। প্রায় ৬০০ লোকের উপস্তিতিতে বিবাহ সুসম্পন্ন হয়। চান্দুর বিয়ের কার্ডে দুই পাত্রীর নাম ছিল। যা সামাজিক মাধ্যমে পোস্ট করেন কোনো এক নেটিজেন। যা তুমুল ভাইরাল হয়ে গিয়েছে নেটপাড়ায়।

 

 

 

Back to top button