টাইমলাইনভাইরাল

মা বাবার অনুপস্থিতিতে শিশুকে খাইয়ে ঘুম পাড়াল বেড়াল, তুমুল ভাইরাল ছবি

viral photo : আমাদের চারপাশে প্রতিদিনই নানান ঘটনা ঘটে। অনেক সময় বেশ কিছু এমন ঘটনা ঘটে যা হয়তো আমরা বিশ্বাসই করতে পারি না৷ সেই দৃশ্যের ছবি বা ভিডিও ক্যামেরায় ধারন করে আমরা সামাজিক মাধ্যমে পোস্ট করি। ছবি বা ভিডিও গুলি ভাইরাল হয়ে তা পৌঁছে যায় নেটপাড়ার প্রতিটি কোনায়। সম্প্রতি বেড়ালের এমনই কিছু অবিশ্বাস্য ছবি ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

বেড়াল আমাদের খুব কাছেরই একটি প্রাণী। আমাদের চারপাশে প্রায়ই বেড়াল দেখতে পাওয়া যায়। অনেকেই বেড়াল পোষেন, কিন্তু বলা বাহুল্য বেড়ালের দুষ্টুমিতে কম বেশি অতিষ্ঠ সকলেই৷ তবে এবার নেট দুনিয়ায় যে ছবিগুলি ভাইরাল হয়েছে তাতে বেড়ালের দুষ্টুমি নয় নতুন রূপ ধরা পড়েছে। ভাইরাল ছবিতে একটি শিশুকে যত্ন নিতে দেখা যাচ্ছে এক মার্জারকে।

ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে একটি ডোরাকাটা বেড়ালকে। নীল জামা পরিহিত একটি শিশুকেও দেখা যাচ্ছে একই ফ্রেমে। চারটি ছবির একটিতে বিড়ালটিকে শিশুটির মুখে দুধের বোতল গুঁজে দিতে দেখা যাচ্ছে। অন্য ছবিগুলি দেখে মনে হচ্ছে সে শিশুটিকে ঘুম পাড়াচ্ছে।

ছবি চারটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। মন্তব্য বাক্সে উপচে পড়েছে কমেন্ট। অনেকেই এই মার্জারের প্রশংসায় যেমন পঞ্চমুখ তেমনই অনেকেই বিড়াল থেকে হওয়া নানা রোগ সম্পর্কে সচেতন করেছে। তাদের মতে শিশুকে ও বিড়ালকে এভাবে কাছাকাছি রাখলে বিড়াল থেকে শিশুটির শরীরে রোগ দানা বাঁধতে পারে। সব মিলিয়ে এই মুহুর্তে নেট দুনিয়ায় দারুন চর্চায় এই মার্জার

 

Back to top button