টাইমলাইনভাইরাল

অভিনব প্রতিযোগিতা! ভাইরাল ছবি দেখে দিতে হবে ক্যাপশন, বিজয়ীকে নতুন গাড়ি দেবেন আনন্দ মহিন্দ্রা

viral photo : ভাইরাল ছবির দিতে হবে ক্যাপশন , আর সেই ক্যাপশন পছন্দ হলেই মিলবে একটি ঝকঝকে নতুন গাড়ি – এমনই অভিনব প্রতিযোগিতার কথা ঘোষনা করলেন ভারতের বিজনেস টাইকুন আনন্দ মহিন্দ্রা।

প্রতিদিন কত কিছুই না ভাইরাল হয়৷ আমাদের চারপাশে ঘটা বিভিন্ন জিনিসের ছবি বা ভিডিও তুলে আমরা পোস্ট করি সামাজিক মাধ্যমে। সেই ছবি বা ভিডিও এর সাথে দিয়ে থাকি নানান রকমের ক্যাপশন। ছবি বা ভিডিও এর পাশাপাশি অনেক সময়ে ক্যাপশনের জন্যও ভাইরাল হয়ে যায় পোস্টটি।

নেটিজেনরা মনে করেন ক্যাপশনেরও যথেষ্ট গুরুত্ব আছে৷ তাই ক্যাপশন দেওয়ার একটা প্রতিযোগিতাই আয়োজন করে ফেললেন আনন্দ মহিন্দ্রা। এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার শেষ দিন ১১ অক্টোবর ২০২০ । এর পরে আপনি এতে অংশ নিতে পারবেন না।

আনন্দ মাহিন্দ্রা টুইট করেছেন, ছবিতে একটি বানর ডিটিএইচ ছাতার উপর বসে আছেন। এই ছবির ক্যাপশনের জন্য ২ জন বিজয়ী পুরস্কার হিসাবে মাহিন্দ্রার স্কেল মডেল গাড়িটি পাবেন। এর জন্য হিন্দি বা ইংরেজি উভয় ভাষাতেই ক্যাপশন দেওয়া যেতে পারে।

ছবিটি পোস্ট করার সাথে সাথেই তুমুল ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা কমেন্ট বক্সে নিজেদের পছন্দের ‘ক্যাপশন’ লিখে অংশগ্রহন করছেন এই প্রতিযোগিতায়। এর আগেও এরকম প্রতিযোগিতার আয়োজন করেছিলেন আনন্দ মহিন্দ্রা

ইতিমধ্যেই প্রায় ১১ হাজার ৩০০ প্রতিযোগী অংশ গ্রহণ করেছেন৷ মজার মজার কমেন্টে উপচে পড়ছে মন্তব্য বাক্স। আপনিও যদি এই প্রতিযোগিতায় যোগ দিতে চান তবে টুইটটিতে আপনার পছন্দের ক্যাপশন কমেন্ট করুন।

Back to top button