টাইমলাইনভাইরাল

নেটদুনিয়া ফের বদলে দিল ভাগ্য, হতভাগ্য বৃদ্ধের মুখে ফোটালো ভাইরাল ছবি

viral photo : কিছুদিন আগেই ভাইরাল ভিডিও হাসি ফিরিয়ে দিয়েছে ‘বাবা কে ধাবা’র বৃদ্ধ-বৃদ্ধার মুখে। এবার ফের এক বৃদ্ধের মুখে হাসি ফোটাল নেট জনতা।

ব্যাঙ্গালুরুর এক পথের ধারে বিভিন্ন ধরনের ঔষধি গাছ বিক্রি করছিলেন রেভান্না সিদাপ্পা নামের ৭৯ বছরের বৃদ্ধ। রাস্তার উপরে রেখে গাছের চারা রেখে বিক্রি করতেন তিনি। সেই ছবি ভাইরাল হয়ে যাওয়ার পরে কয়েক জন বাসিন্দা তাকে টেবিল, চেয়ার এবং ছাতা দিয়েছিলেন।

তিনি জানিয়েছেন, তার ছবি ভাইরাল হয়ে যাওয়ার পর তার বিক্রি অনেকটাই বেড়ে গিয়েছে। গত ৩ বছর ধরে তিনি রাস্তায় চারা বিক্রি করছেন কিন্তু এতো বিক্রি কখনো হয় নি। তিনি বলেন, যদি কারো কাছ থেকে লোন সাহায্য পান তাহলে তিনি ব্যাবসা বাড়াতে পারেন।

কিছুদিন আগেই, আরিফ শেখ নামের এক অ্যাকাউন্টের মাধ্যমে এই ৮০ বছর বয়সী এই শিল্পীর তথ্য টুইটারে শেয়ার করা হয়েছে। আরিফ জানান, যে এই প্রবীণ শিল্পীর নাম সুনীল পাল। তিনি কলকাতার গোল পার্কে অ্যাকসিস ব্যাংকের বাইরে ছবি বিক্রি করেন।

আরিফ আরো বলেন, তার সন্তানেরা তাকে বাড়ি থেকে বের করে দিয়েছে। এই মুহুর্তে পেট ভরাতে ফুটপাথে ছবি বিক্রি করেন। আরিফ নেট দুনিয়ায় অনুরোধ করেন, এই ছবিগুলির দাম মাত্র ৫০ থেকে ১০০ টাকা। নেটিজেনরা যেন ছবি কিনে তাকে সাহায্য করেন।

 

Back to top button