টাইমলাইনভারত

ভাইরাল ছবিঃ বন্যার জল ঢুকে গেছে থানা প্রাঙ্গনে, তার মধ্যেই পতাকা উত্তোলন করলেন পুলিশকর্মীরা

বাংলাহান্ট ডেস্কঃ ভারতের ৭৪ তম স্বাধীনতা দিবসে (Independence Day) দেশের এক প্রান্ত থেকে এমন এক ভাইরাল ছবি (Viral photo) উঠে এসেছে স্যোশাল মিডিয়ায়, যা দেখে প্রতিটি ভারতবাসীর গর্বে বুক ভরে উঠেছে। প্রতিকূল পরিবেশে দাঁড়িয়েও পুলিশকর্মীদের ভারত মাতাকে শ্রদ্ধা জানানোর এই ছবি দেখে প্রশংসা করেছেন সকলেই।

স্বাধীনতা দিবস উদ্দাযাপন
লাল কেল্লা থেকে শুরু করে বাংলার রেড রোড, এমনকি লাদাখের প্যাঙ্গক লেকের উপস্থিত সেনা থেকে শুরু করে দেশের প্রতিটি কোণায় আজ স্বাধীনতার উৎসবে সামিল হয়েছে গোটা দেশ। করোনা সতর্কীকরণের মধ্যেই আজ সামাজিক দূরত্ব মান্য করেই, প্রতিটি ভারতবাসী উদ্দাযাপন করছে স্বাধীনতা দিবস।

বন্যার প্রতিকূল পরিস্থিতিতেও উত্তোলিত হল জাতীয় পতাকা
এই স্বাধীনতা দিবসে দাঁড়িয়ে দেশের এক প্রান্ত থেকে স্বাধীনতা দিবস উদ্দাযাপনের এমন এক চিত্র উঠে এসেছে, যা দেখে প্রসংশায় মুখর হয়েছেন নেটিজনরা। জেলা সদর থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরে বাহরাইচের বন্ডি থানার পুলিশকর্মীরা জলমগ্ন অবস্থাতেই জাতীয় পতাকা উত্তোলন করে জাতীয় সংগীত গাইলেন।

বন্যার জলের মধ্যে দাঁড়িয়েও নিজের দেশের প্রতি সম্মান প্রদর্শন করতে ভুললেন না এই পুলিশকর্মীরা। এবিষয়ে মহিলা পুলিশ সদস্যরা জানিয়েছেন, সেনারা যখন সীমান্তের ভয়ঙ্কর তুষারের মধ্যে দাঁড়িয়েও দেশকে রক্ষা করেছ, সেখানে আমরা এই সামান্য জলকে কেন ভয় পাব?

Back to top button
Close